জুন ১৮, ২০২১

বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখার উদ্যোগে মরহুম ইমরাম মাহমুদ স্বরনে কোরআন খতম ও দোয়ার আয়োজন

১ min read

নিজস্ব প্রতিবেদক::বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন-বড়লেখার সম্মানিত যুগ্ম সাধারণ সম্পাদক, সংযোক্ত আরব আমিরাত বিএনপির সহ-প্রচার সম্পাদক, বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের কৃতি সন্তান, বিশিষ্ট সমাজসেবক, সামাজিক ও ক্রীড়া ব্যক্তিত্ব, সর্বদা হাস্যজ্বল আমার প্রিয় “ইমরান মাহমুদ” বিগত ৩১শে মার্চ রোজ বুধবার বাংলাদেশ সময় সকাল ১০ ঘটিকার সময় সিলেটের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন !

পৃথিবীর সকলের মৃত্যু স্বাধ গ্রহন করতে হবে; কেউ আগে কেউ পরে এটাই চিরন্তন সত্য সৃষ্টিকর্তার হুকুম ! তবে কিছু কিছু মৃত্যু সংবাদ হৃদয়ে রক্ত ক্ষরণ হয়- বেদনার যন্ত্রনায় কাতর করে তুলে; চোখের সামনে ভেসে উঠে প্রিয় মুখ সেই মুখের হাসি ! শত চেষ্টা করেও নিজেকে শান্তনা দিতে কষ্ট হয় তবুও মেনে নিতে হয় মেনে নিতে হবে !
আমাদের ভালোবাসার মাঝে বেচে থাকবে ইমরান মাহমুদ শত হাজার বছর…….!!

মহান আল্লাহ যেন ইমরান মাহমুদকে মাফ করে জান্নাতের উচ্চ মাকাম দান করেন এই দোয়া কামনায় বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা আজকে পবিত্র কোরআনে খতম শেষে বিশেষ দোয়ার আয়োজন করা হয় এবং বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখার পক্ষ থেকে মরহুম ইমরান মাহমুদের পরিবার পরিজন সন্তানদের খোজ খবর নেওয়ার জন্য বড়লেখা উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রেহানা বেগম ইমরান মাহমুদের বাড়িতে গিয়েছিলেন ৷ পরিবারের সবাইকে ধৈর্য্য ধারণ করে মরহুম ইমরান মাহমুদের আত্মার মাগফিরাত কামনা করতেছি ৷পবিত্র রমজানের উছিলায় মহান আল্লাহ্ যেন ইমরান মাহমুদকে মাফ করে জান্নাত দান করুন ৷৷

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.