1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের

বালাগঞ্জ, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ’র ‘প্রতিটি ঘর আমার ঘর’ খাদ্য সামগ্রী বিতরণকালে- সৈয়দা জেবুন্নেছা হক

  • আপডেটের সময় : সোমবার, ১০ মে, ২০২১

সৈয়দ মুহিবুর রহমান মিছলু সিলেট:
সাবেক জাতীয় সংসদ সদস্য ও সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো, দেশের কল্যাণে, দেশের মানুষের কল্যাণে কাজ করা। আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে বলেই দেশের মানুষ আজ মহামারীর সময়ও খাদ্য সামগ্রী সহ সব ধরণের সহযোগিতা পাচ্ছে।

তিনি বলেন এ অঞ্চলের মানুষকে আমি ভালোবাসি ‘বালাগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, দক্ষিণ সুরমার প্রতিটি ঘর, আমার ঘর’ আমি এবং আমার পরিবার অতীতের ন্যায় বর্তমানেও আপনাদের পাশে আছি। আগামীতে আমার ছেলে শমসের জামাল আপনাদের সেবা করতে চায়, আপনারা তাকে সহযোগিতা করবেন ইনশা আল্লাহ।

সোমবার (১০ মে) দুপুর ২টায় বালাগঞ্জ উপজেলা প্রাঙ্গনে পবিত্র মাহে রমজান উপলক্ষে ‘জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশন’ এর উদ্যোগে বালাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নের অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হকের পুত্র, সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শমশের জামালের সার্বিক ব্যবস্থাপনায় উপজেলার ৬টি ইউনিয়নের অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আমার ছেলে শমশের জামালের আয়োজনে জেবুন্নেছা-এনাম ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র অসহায় মানুষের কল্যাণে চলমান কার্যক্রম আগামীতেও অব্যাহ থাকবে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. আব্বাস উদ্দিন, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হকের পুত্র ও সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী শমশের জামাল, বালাগগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুর ইউনিয়নের চেয়ারম্যান আনহার মিয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আছমা বেগম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আজিজুর রহমান লকুছ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াওর মিয়া, পূর্ব পলিয়নপুর ইউনিয়ন চেয়ারম্যান এম এ মতিন, পূর্ব পলিয়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইয়াওর মিয়া, সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন, বোয়ালজুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক ক্বারী রুহের আহমদ চৌধুরী, দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির পক্ষে উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা শিরমান উদ্দিন, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ মঞ্জু, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ মিয়া, স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুহিন মনসুর, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এম এ লিটন, জেলা ছাত্রলীগ নেতা সৈয়দ মোস্তাক আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রকিব, সাধারণ সম্পাদক রুবেল আহমদ, বালাগঞ্জ ডিগ্রী কলেজের সাবেক সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, কাজী সাইফুল ইসলাম সুজন প্রমুখ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD