জুন ১৮, ২০২১

সাংবাদিকতায় বিশেষ অবদানে সম্মাননা পেলেন সৈয়দ মুহিবুর রহমান মিছলু

১ min read

ডেক্স রিপোর্ট: দৈনিক বিজয়ের কন্ঠ’র উদ্যোগে সাংবাদিকতায় বিশেষ অবদানে সম্মাননা প্রদান ও ইফতার মাহফিল নগরীর একটি অভিজাত হোটেলে (১০ মে) সোমবার স্বাস্থ্যবিধি মেনে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

সিলেটের বহুল প্রচলিত দৈনিক বিজয়ের কন্ঠ পত্রিকার বিশেষ প্রতিনিধি সৈয়দ মুহিবুর রহমান মিছলু ও জৈন্তাপুর প্রতিনিধি এমরান আহমদ কে মহামারী করোনা কালিন সময়ে সমাজ সেবায় বিশেষ ভূমিকা ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাদেরকে এই সম্মাননা দেয়া হয়।

দৈনিক বিজয়ের কণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক জে. এ. কাজল খানের সভাপতিত্বে ও স্টাফ রিপোর্টার হাবিবুর রহমানের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৈনিক বিজয়ের কণ্ঠ’র স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন এবং আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট সাংবাদিক ও লেখক দৈনিক বিজয়ের কণ্ঠ’র সিনিয়র স্টাফ রিপোর্টার মাওলানা খলিলুর রহমান।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও মিডিয়া ব্যক্তিত্ব দৈনিক বিজয়ের কণ্ঠ’র সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব মোসলেহ উদ্দিন খান।

তিনি বলেন- মানুষ তার সৃষ্টি ও কর্মের মধ্যে বেঁচে থাকবে। ভালো কাজের মাধ্যমে আত্মমানবতার কল্যাণে এবং বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য প্রত্যেক সংবাদকর্মীদের অনুরোধ জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগরের ব্লু-ওয়াটার শপিং সিটি’র ব্যবসায়ী সমিতির সভাপতি মো. শাহেদ আহমদ, ভেজিটেবল মার্কেট সিলেট ট্রেড সেন্টার ব্যবসায়ী সমিতির সমাজ কল্যাণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. মাসুদ মিয়া।

সাংবাদিক গড়ার কারিগর দৈনিক বিজয়ের কন্ঠ’র সম্পাদক ও প্রকাশক, বিশিষ্ট সাংবাদিক জে. এ কাজল খান বলেন সাংবাদিকতায় বিশেষ অবদানে সম্মাননা প্রদান ও এই ইাফতার মাহফিলটি সওয়াব ও কল্যাণের কাজে অন্যদের উৎসাহিত করবে বলে আমি আশাবাদী। তিনি দৈনিক বিজয়ের কণ্ঠ পরিবারের সকলের উত্তর উত্তর মঙ্গল কামনা করেন।

দৈনিক বিজয়ের কণ্ঠ’র সকল স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, জেলা নগর ও উপজেলা প্রতিনিধিসহ বহুসংখ্যক সাংবাদিক, ব্যবসায়ী এবং মিডিয়া কর্মীগণের উপস্থিতিতে আলোচনা সভা ও ইফতার মাহফিলটি মিলন মেলায় পরিনত হয়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.