জুন ১৯, ২০২১

সিলেটে নির্মাণ শ্রমিকদের মধ্যে এনআরবি  ব্যাংকের ঈদ উপহার বিতরণ

১ min read

সৈয়দ মুহিবুর রহমান মিছলু::পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটে সেনানিবাস এলাকায় নির্মাণ শ্রমিকদের মাঝে ঈদ উপহার সামগ্রী বৃহস্পতিবার (১৩ মে) বিতরণ করেছে এনআরবি ব্যাংক। এনআরবি ব্যাংকের অন্যতম পরিচালক ও  পরিচালনা পর্ষদের এক্সিকিউটিভ কমিটি ও রিক্স ম্যানেজমেন্ট কমিটির ভাইস-চেয়ারম্যান মোঃ জাহেদ ইকবাল এর ব্যবস্থাপনায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনআরবি ব্যাংক লিমিটেড সিলেটের হেড ক্লাস্টার হেড প্রশান্ত কুমার সিংহ তিনি বলেন, এনআরবি ব্যাংক অসহায় ও দুস্থ মানুষের জন্য প্রতি বছরই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত বছরের ন্যায় এ বছরও সিলেটে ২২ হাজার গরীব ও  অসহায় পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিচ্ছে এনআরবি ব্যাংক। এরই ধারাবাহিকতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এনআরবি ব্যাংকের পরিচালক জাহেদ ইকবাল এর সার্বিক দিক নির্দেশনায় এবার নির্মান শ্রমিকদের পাশে দাঁড়িয়েছে এনআরবি ব্যাংক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, মেসার্স জামিল ইকবাল এর প্রকল্প ব্যবস্থাপক হাবিব জালাল, সিলেট বিভাগীয় মনিপুরী জন্মাষ্টমী উদযাপন কমিটির সাধারণ সম্পাদক মনুরাজ সিংহ, এম.ই.এস  প্রজেক্টের একাউন্টস অফিসার মো কামরুল হাসান, সিলেট অনলাইন প্রেসক্লাবে তথ্য প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, সদস্য মাহমুদ খান, আব্দুল হাসিব, আবু জাবের প্রমূখ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.