1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

সিলেটে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক ফয়ছল আহমদ সাগরের শয্যাপাশে, বহিঃ বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখা।

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক গত ১৮ ই মে বিকাল ৫ ঘটিকার সময় সিলেট শুকরিয়া মার্কেটে সুহেল আহমেদ এর কাপড়ের দোকানে বহিঃবিশ্ব জাতীয়তাবাদী ফান্ডেশন বড়লেখার পক্ষ থেকে, সুহেল আহমদ ও আব্দুল কাদির পলাশের মাধ্যমে অসুস্থ সাংবাদিক ফয়ছল আহমদ সাগরের হাতে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়।

বিগত ২৮ ডিসেম্বর বড়লেখা পৌরসভার নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে সাংবাদিক ফয়ছল আহমদ সাগর ও ভাগনা সাংবাদিক আরিয়ান আহমদ এমদাদ বড়লেখায় যান এবং ৩০ ডিসেম্বর বড়লেখা থেকে সিলেটে আসার পথে বিয়ানীবাজার উপজেলার থানাবাজারে ট্রাকের সাথে ধাক্কায় মোটরসাইকেলে থাকা দুজন সাংবাদিক গুরুতর আহত হন।

তাৎক্ষণিকভাবে বিয়ানীবাজার সরকারি হাসপাতালে নেওয়া হলে তাদের অবস্থার অবনতি দেখে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল গুরুতর আহত দুজন সাংবাদিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। ঢাকা মেডিকেল যাবার পথে নরসিংদীতে গুরুতর আহত ভাগনা সাংবাদিক আরিয়ান আহমদ এমদাদ মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) এবং গুরুতর আহত সাংবাদিক ফয়ছল আহমদ সাগরকে বাঁচানোর জন্য ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসা করার পর সিলেট উইমেন্স হাসপাতাল নিয়ে আসা হয়। বর্তমানে তাহাকে উন্নত চিকিৎসার জন্য ভারতের সিএমসি হাসপাতাল ভেলোরে প্রেরন করা হলে তাহার মাথায় অপারেশনের সিদ্ধান্ত নেওয়া হয়। মাথার রগ তিনটি কাটা, পেশার সব সময় বাড়তি থাকে।

যেকোনো সময় ব্রেইন ষ্ট্রোক ও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে বলে ভেলোর সিএমসি হাসপাতাল জানিয়েছে। তাই আগামী ২৫ মে অপারেশনের সিডিউল দেওয়া হয়েছে,চিকিৎসার বাবদ ২৩০০ ডলার বাংলাদেশী টাকায় আনুমানিক ৩/৪ লাখ টাকা খরচ বাবদ জমা দিতে হবে।

এব্যাপারে আহত সাংবাদিক ফয়ছল আহমদ সাগর বলেন, আত্মীয়স্বজন এবং দেশে-বিদেশে থাকাকালীন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ আমার পাশে দাঁড়িয়েছেন, আমি তাহার জন্য চির কৃতজ্ঞ, আমি আশা করি আমার পাশে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সহযোগিতা করিবেন, বর্তমানে আমি আর্থিক অসচ্ছলতা, আপনাদের সকলের সহযোগিতায় ভারতের সিএমসি হাসপাতালে আমার সু-চিকিৎসা সম্পন্ন করতে সহায়ক হবে।
বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বড়লেখার সভাপতি আজিম উদ্দিন এবং সাধারন সম্পাদক ফয়জুল হক বলেন এই নিয়ে ফয়সল আহমদ সাগরকে দ্বিতীয় দফা সহযোগিতার হাত বাড়াল বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফাউন্ডেশন বজলেখার সকল নেতৃবৃন্দ ৷এই সংগঠনটি প্রতিষ্টা কাল থেকে বড়লেখা উপজেলার অনেকগুলো ইউনিয়নে আর্তমানবতার সেবা সহ সহযোগিতা করে যাচ্ছে বিএনপি যুবদল ছাত্রদল স্বেচ্ছাসেবক দল ও অন্যান্য অংগ সহযোগী সংগঠনের নেতাকর্মিদের ৷সভাপতি ও সাধারন সম্পাদক এই সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন সবার সহযোগিতায় এই সংগঠন বহির্বিশ্বে একটি জনপ্রিয় সংগঠনে রুপ লাভ করেছে যার সবটুকু কৃতিত্ব সবার ৷এভাবে সবাইকে সাথে নিয়ে সকল কার্যক্রম অব্যাহত থাকবে বলে উনারা আশা ব্যক্ত করেন ৷৷

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD