জুন ২৩, ২০২১

যুক্তরাজ্যে সংবর্ধিত হলেন সৈয়দপুর-শাহারপাড়ার চেয়ারম্যান তৈয়ব কামালী

১ min read

নিজস্ব প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালীকে যুক্তরাজ্যে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত বৃহস্পতিবার সান্ডারল্যান্ড বাংলাদেশ ইন্টারনেশনাল সেন্টারে স্থানীয় সময় ১২ টায় সংবর্ধনা সভা অনুষ্টিত হয়। সেন্টারের চেয়ারম্যান সৈয়দ খালিদ মিয়া ওলিদের সভাপতিত্বে ও বিশিস্ট সমাজসেবক মোয়াজ্জিন আলীর পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালী।

সভায় বক্তব্য রাখেন  সৈয়দপুর-শাহারপাড়া ইউপির যুক্তরাজ্যে বসবাসরত কমিউনিটি নেতা সৈয়দ আব্দুল সালাম রাজা, সৈয়দ ফারুক আহমদ, আব্দুর রকিব শিকদার, সৈয়দ মনজুরুল হক তালহা, ইকবাল হোসেন তালুকদার, জিবিছ আহমদ জিম্মাদার, ব্যারিস্টার মুজিবুল হক, মো. সেলিম, সৈয়দ মোসাদ্দেক আহমদ, সৈয়দ রব্বানী, তাহের কামালী, সৈয়দ জামাল মিয়া ও সৈয়দ ফারুক আহমদ প্রমূখ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে তৈয়ব মিয়া কামালী বলেন, আমি জন সেবাকে ইবাদত বলে মনে করি। সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছি। সকলের সার্বিক সহযোগীতায় এই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই। তিনি আরও বলেন, সুনামগঞ্জ তথা জগন্নাথপুর উপজেলার হাওরগুলো অকালে পানিতে তলিয়ে গেছে। ফলে কৃষকদের সোনার ফসল হারিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন। তাদের পাশে দাঁড়ানোর জন্য জগন্নাথপুর উপজেলার সকল প্রবাসীদের প্রতি আহ্বান জানান এবং তাঁকে সংবর্ধনা প্রদানের জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.