জুলাই ২৬, ২০২১

জগন্নাথপুর পৌর শহরের হবিবপুরে পারিবারিক কবর স্থানে চির নিদ্রায় শায়িত মরহুম হাজি সমছু মিয়া

জগন্নাথপুর প্রতিনিধি:: বাজারের  বিশিষ্ট  ব্যবসায়ী ও সমাজসেবী হবিবপুর  শাহ্ বাড়ি নিবাসী প্রবীন মুরুব্বি আলহাজ্ব শাহ সমছু মিয়া(’ ৮২) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি  রাজিউন) মৃত্যু কালে তিনি  স্ত্রী ৫পুত্র ২মেয়ে সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাজা হবিবপুর কেশবপুর ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণে শুক্রবার বিকাল তিন ঘটিকায় অনুষ্ঠিত হয় । জানাজায় বিপুল সংখ্যক মুসল্লী অংশ গ্রহন করেন।   জানাজা নামাজে ইমামতি করেন মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী ফুলতলী।জানাজা নামাজ শেষে মহান আল্লাহ পাকের দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী । পরে মরহুমের লাশ পারিবারিক কবর স্হানে দাফন করা হয়।

জানাজার পূর্বে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন হবিবপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহিবুর রহমান, হবিবপুর কেশবপুর ফাজিল মাদ্রাসার  অধ্যক্ষ, মুফতি গিয়াস উদ্দিন,
উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন, উপজেলা বি এন পি সভাপতি আবু হুরায়রা ছাদ মাস্টার, হলিয়াড় পাড়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মইনুল ইসলাম পারভেজ, মাওলানা মুহিবুর রহমান, এডভোকেট জিয়াউর রহিম শাহিন ও মরহুমের বড় ছেলে সফি আহমদ প্রমুখ।
Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.