1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তারের বিদায় সংবর্ধনা

  • আপডেটের সময় : সোমবার, ১৪ জুন, ২০২১

সৈয়দ মুহিবুর রহমান মিছলু::সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তার এর বিদায় উপলক্ষ্যে সিলেট সদর দলিল লেখক সমিতির আয়োজনে সোমবার (১৪ জুন) দুপুর ২টায় সমিতির ২নং হলে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি হাজী মাহমুদ আলী’র সভাপত্বিতে ও সহ-সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর সাবরেজিস্ট্রার পারভীন আক্তার।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিলেট সদর সাবরেজিস্ট্রার অফিসের অফিস সহকারী দিলিপ কুমার দেব, বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব সুলতান মিয়া বাদশা, সিনিয়র যুগ্ম মহাসচিব ও সিলেট জেলা শাখার সভাপতি হাজী ফরিদুর রহমান। এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও সিলেট বিভাগের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম খাঁন সায়েক, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক এম ইকবাল হোসেন, সিলেট সদর শাখার সাংগঠনিক সম্পাদক প্রনজিৎ চন্দ, অর্থ সম্পাদক আকবর হোসেন, প্রচার সম্পাদক নূরুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক ছালেহ আহমদ, কার্যকরী কমিটির সদস্য শাহ এমদাদুল হক রাজন, রিপন ঘোষ (নিটু), মাহবুবুল আলম মুকুল, এছাড়াও উপস্থিত ছিলেন-সিলেট সদর শাখার প্রবীণ দলিল লেখক আজিজুর রহমান লাল মিয়া, হাজী কুতুব উদ্দিন, মুজিবুর রহমান, আজিজুর রহমান, আব্দুল মুকিত, অজিত কুমার দাস, আইয়ুব আলী, সাদেক আহমদ, আবুল কালাম, আব্দুল হামিদ, আব্দুল মজিদ, আবুল হোসেন, মোমেদ হোসেন, আব্দুর রহিম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রশিদুজ্জামান আখতার।
সংবর্ধনা সভায় বিদায়ী সিলেট সদর সাবরেজিষ্ট্রার পারভীন আক্তার তার কর্ম মেয়াদে নানা স্মৃতিচারণ করে, তাকে নানা সময়ে নানাভাবে সহযোগীতা করার জন্য সিলেট সদর সাবরেজিস্ট্রী অফিসের দলিল লেখকদের প্রসংশা করেন। এসময় তিনি বলেন, তার কর্মময় জীবনে অতীতে এতো বড় পরিসরে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়নি। এই প্রথম সিলেট সদর দলিল লেখক সমিতি তার বিদায় বেলা এতো বড় সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করে। তাকে চমকে দিয়েছেন বলে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD