1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
টিসিবির জন্য কেনা হবে সাড়ে ৬১ কোটি টাকার মসুর ডাল সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন: প্রধানমন্ত্রী কমছেই না গরমের তীব্রতা, ফের বাড়ল ‘হিট অ্যালার্ট’–এর মেয়াদ রবিবার খুলছে মাধ্যমিক স্কুল-কলেজ, মাউশির প্রজ্ঞাপন জারি জিম্মি মুক্তি দিতে আহ্বান ১৮টি দেশের, যা বলল হামাস বাংলাদেশের উন্নতি দেখে লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী বাংলাদেশকে অন্য দেশের চোখে দেখে না যুক্তরাষ্ট্র : ম্যাক্সওয়েল খালেদা-তারেককে বাদ রেখে সিদ্ধান্ত নেওয়া যায় কিনা ভাবছে বিএনপি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ

সিলেটের ওসমানীনগরে চোরাই গরুসহ আটক ২

  • আপডেটের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১

সিলেট প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে চোরাই গরু সহ অর্জুন সূত্রধর(২৯) এবং টমটম চালক মো. রফিক(৩৮) নামের ২জনকে আটক করা হয়েছে।

শুক্রবার ভোরে উপজেলার তাজপুর ইউপির স্কুল রোড থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের সাথে গরুবহনকারী একটি টমটম(ব্যাটারি চালিত) গাড়ি জব্দ করা হয়। আটকৃত অর্জুন উপজেলা উমরপুর ইউপির সিকন্দরপুর পশ্চিমগাও  গ্রামের হরেশ সূত্রধরের ছেলে ও রফিক সুনামগঞ্জের ছাতক উপজেলার লক্ষী বাউর গ্রামের মো. আব্দুল কুদ্দুছের ছেলে। এ ঘটনায় একই গ্রামের মৃত আলী রাজার ছেলে কদম আলী(৪৫) বাদি হয়ে গতকাল শুক্রবারই ওসমানীনগর থানায় আটককৃতদের বিরুদ্ধে (মামলা নং-২৪) দায়ের করনে।
পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার ভোর ৬টার দিকে উপজেলার তাজপুর স্কুল রোডের ইউনিয়ন অফিসের সামনে পুলিশি চেক পোস্ট চলাকালে সন্দেহজন তিনজন লোক আনুমানিক মূল্য পঞ্চাস হাজার টাকা একটি গুরু(ষাড়) টমটম গাড়ি যোগে তাজপুরের দিকে আসছে। তাৎক্ষনিক পুলিশ টমটমকে আটকানোর জন্য সিগনাল দিলে টমটম থেকে একজন নেমে পালিয়ে যায়। এ সময় পুলিশ অর্জুন  রফিককে আটক করে তাদের সাথে থাকা চোরাই গরু ও একটি টমটম জব্দ করে থানায় নিয়ে আসে। চুরি যাওয়া গরুর মালিক কদম আলী খবর পেয়ে ওসমানীনগর থানায় গিয়ে গরুটি নিজের বলে সনাক্ত করেন এবং আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
ওসমানীনগর থানার ওসি শ্যামর বনিক চোরাই গরু সহ দুই আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটকৃতদের কদম আলীর করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD