1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সিংচাপইড় আলিম মাদ্রাসার সাবেক শিক্ষক নজরুল হকের দাফন সম্পন্ন। আবেদ রাজার ভাইয়ের মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির শোক প্রকাশ। আবেদ রাজার ভাইয়ের অকাল মৃত্যুতে আবুল কালাম আজাদ এর শোক প্রকাশ। মাধবপুর মনতলা পুলিশের অভিযানে ৪ কেজি গাজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।   অটোরিকশা চালক কে হত্যা ও ছিনতাইয়ের দায়ে দুজনের মৃত্যুদণ্ড। ছাতকে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক মাধবপুরে বাসের ধাক্কায় সিএনজিতে থাকা একই পরিবারের ভাই -বোন ও ১যাত্রী সহ তিন জন নিহত হবিগঞ্জে র‍্যাবের অভিযানে মুন হাসপাতালের ডাক্তার ও কতৃপক্ষ কে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা! আশুলিয়ায় শিশু অপহরনের ৪ ঘন্টা পর উদ্ধার, মাদক-দেশীয় অস্ত্রসহ আটক ১১ মাধবপুরে পুলিশের সাথে দূর্গা পূজা উদযাপন কমিটির মতবিনিময়।

খুলনার পাইকগাছায় ভারী বর্ষণে পানির নিচে বিস্তীর্ণ এলাকা : নদীতে চলে গেছে ১০/১২টি ঘর-বাড়ি

  • আপডেটের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

খুলনা প্রতিনিধি:: খুলনার পাইকগাছায় ভারী বর্ষণে বিস্তীর্ণ এলাকা পানির নিচে তলিয়ে গেছে। তলিয়ে গেছে কৃষকের আমন বীজতলা, ফসলী জমি, চিংড়ি ঘের সহ প্রায় ১০/১২ টি ঘর ভেঙ্গে নদীতে চলে গেছে।

ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন ইউএনও ও উপজেলা চেয়ারম্যান সহ জনপ্রতিনিধিরা । মঙ্গলবার রাত থেকে বুধবার দিনভর ভারী বর্ষণ হয়। এতে পৌরসভা, গদাইপুর, রাড়–লী, চাঁদখালী, লস্কর, কপিলমুনি ও হরিঢালী সহ বিভিন্ন ইউনিয়নের নিম্নাঅঞ্চল সহ বিস্তীর্ণ এলাকা পানির নিচে তলিয়ে যায়। টানা ভারী বর্ষণের ফলে স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হয়, অনেক রাস্তা ঘাট তলিয়ে যাওয়ায় যাতায়াতে চরম ভোগান্তির মধ্যে পড়েন এলাকাবাসী। অসংখ্য চিংড়ী ঘের, আমন বীজতলা ও ফসলী জমি তলিয়ে যাওয়ার ফলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়। রাড়–লী ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার জানান, ইউনিয়নের নিম্নাঅঞ্চল চিংড়ি ঘের ও আমন বীজতলা তলিয়ে গিয়ে ব্যাপক ক্ষতি হয়েছে। এছাড়া রাতে রাড়–লীর মালোপাড়ার ১০/১২ টি মাটির ঘর অতিবর্ষণের ফলে ভেঙ্গে কপোতাক্ষ নদে তলিয়ে গেছে।

ভারী বর্ষণের বিভিন্ন এলাকার তলিয়ে যাওয়ার খবর পেয়ে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু। ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে দ্রুত পানি নিষ্কাশনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলে ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানিয়েছেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৫২,৫৬৩
সুস্থ
১,৫১২,৬৮১
মৃত্যু
২৭,৪৩৯
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,২১২
সুস্থ
১,২০২
মৃত্যু
২৫
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD