1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

প্রসংশায় ভাসছেন সিংগাইরের এএসপি রেজাউল হক।

  • আপডেটের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১

মানিকগঞ্জ প্রতিনিধি মো:সাইদুল ইসলাম::মানিকগঞ্জ জেলার সিংগাইর ও হরিরামপুর থানার এএসপি (সার্কেল) হিসেবে দায়িত্ব পালন করছেন মোহা. রেজাউল হক। তিনি যোগদানের পর থেকেই এলাকার জনগনের কাছে পুলিশের বড় অফিসার নয় বরং বন্ধু হিসেবে পরিচিতি পেয়েছেন।

 

বিপদে-আপদে পুলিশি সেবা দিয়ে সাধারণ মানুষের মন জয় করেছেন। জেলার মধ্যে অপরাধপ্রবণ ও ব্যস্ততম থানা সিংগাইরের বেশ কিছু চাঞ্চল্যকর মামলার মোটিভ উদঘাটনসহ বিরোধপূর্ণ ঝামেলাগুলো দিয়েছেন সুষ্ঠু সমাধান। সেই সাথে অনেক দুস্থ ও অসহায়দের করেছেন আর্থিক সহায়তা। মহামারী করোনাকালে মাস্ক বিতরণসহ গণসচেতনতা উদ্বুদ্ধকরণে থানা এলাকার জনগুরুত্বপূর্ণ স্থানের পাশাপাশি প্রত্যন্ত পল্লী চষে বেড়ান তিনি। এতে মানুষের কাছে মানবিক পুলিশ হিসেবে অর্জন করেছেন খ্যাতি।

 

 

জেলার সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাঃ রোজাউল হক চলতি বছরের ৪ ফেব্রুয়ারি এ সার্কেল অফিসে যোগদান করেন। তিনি ৩৪ তম বিসিএস পুলিশ ক্যাডারে উত্তীর্ণ হয়ে এপিবিএন-৫ এ যোগদান করেন। পরে তিনি এ্যাভিয়েশন সিকিউরিটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ঢাকায় দায়িত্ব পালন করেন। এএসপি রেজাউল হক ১৯৯৮ সালে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিনোদপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০০০ সালে বিনোদপুর কলেজ থেকে কৃতিত্বের সাথে এইচএসসি পাশ করেন। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ২০০০-২০০১ সেশনে ইংরেজীতে অনার্স মাস্টার্স সম্পন্ন করেন। তার জন্মস্থান চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর গ্রামে। তিনি ওই গ্রামের আফতাব উদ্দিন ও মোসাঃ সুফিয়া বেগমের পুত্র।

 

এএসপি মোহাঃ রেজাউল হক বলেন, আমি এ কর্মস্থলে দায়িত্ব গ্রহণের পর চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা ভিপি মিরু মার্ডার মামলার মোটিভ উদঘাটনসহ প্রায় সকল আসামী গ্রেফতার, চাড়াভাঙ্গা চকে ভুট্টা ক্ষেতে অজ্ঞাত লাশের পরিচয় উদঘাটন, খুনের রহস্য উম্মোচনসহ প্রধান আসামী গ্রেফতার, চর-উলাইল চকে সোহান হত্যা মামলার সবগুলো আসামী গ্রেফতার করে আলামত জব্দসহ চার্জশীট প্রদান করা হয়েছে।

 

তিনি আরো বলেন, আমি এ সার্কেলে দায়িত্ব পালনকালে থানায় মিথ্যা মামলা যাতে না হয় সেদিকে দৃষ্টি দেয়া, আমার কর্ম এলাকা সিংগাইর ও হরিরামপুর থানাকে দালালমুক্ত করা। ভুক্তভোগী মানুষের সমস্যা সমাধানে তড়িৎ ব্যবস্থা গ্রহণ এবং প্রত্যেক ইউনিয়নের জনপ্রতিনিধি ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে মিলেমিশে কাজ করে বিট পুলিশিং কার্যক্রমকে জোরদার করার পরিকল্পনা নিয়ে কাজ করছি। এতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতাও কামনা করেন তিনি

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD