1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর আদালতে নিজেকে নির্দোষ দাবি করলেন!   নবীগঞ্জে প্রেমের টানে ঘর ছেড়ে,ঠাই হলো কারাগারে! হবিগঞ্জের বাহুবলে ‘কুখ্যাত ডাকাত’ সাহাব উদ্দিন গ্রেপ্তার! হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে গাড়ী আটকে ছিনতাই মামলার ৩ আসামী গ্রেফতার হবিগঞ্জ জেলা তথ্য অফিসের ওয়েরিয়েন্টেশন কর্মশালায় শিশু ও নারী উন্নয়নে সভা অনুষ্ঠিত।   হবিগঞ্জের বানিয়াচংয়ের হাওরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার হবিগঞ্জের মাধবপুরে ধর্মঘর বিজিবির অভিযানে ৯৫ পিছ ইয়াবাসহ গ্রেফতার ১ ছাতক থেকে অপহরণ হওয়া শিশু ইয়াছিন আহমদ ঢাকায় উদ্ধার টাঙ্গাইলে কালিহাতী উপজেলায় যাত্রীবাহী বাস খাদে পড়ে এক বৃদ্ধ নিহত শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযাগে মাদ্রাসা শিক্ষক আটক

মৌসুমের শ লিডসকে ৫ গোলে উড়িয়ে দুর্দান্ত শুরু ম্যানচেস্টার ইউনাইটেডের

  • আপডেটের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

ডেস্ক রিপোর্ট::ইংলিশ প্রিমিয়ার লিগের শুরুতেই চেনা ছন্দে ম্যানচেস্টার ইউনাইটেড। অনেকদিন পর এমন দাপটের সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগ অভিযান শুরু করলো ক্লাবটি। লিডস ইউনাইটেডকে ৫-১ গোলে উড়িয়ে দিল সোলসজারের দল। হ্যাটট্রিক করলেন ব্রুনো ফার্নান্ডেজ।

 

স্যার অ্যালেক্স ফার্গুসনের সময় ক্রিশ্চিয়ানো রোনালদো ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের কাছে নয়নের মনি। আর সোলসজারের সময় আরেক পর্তুগীজ তারকা হয়ে উঠলেন রেড ডেভিলসদের সবচেয়ে বড় ভরসা। তিনি ব্রুনো ফার্নান্ডেজ। গত মৌসুমে দুরন্ত ছন্দে থাকার পর এই মৌসুমের প্রথম ম্যাচেও সেই ছন্দ।

 

লিডস ইউনাইটেডের বিরুদ্ধে চলতি মৌসুমে ইপিএলের প্রথম ম্যাচে হ্যাটট্রিক করলেন এই পর্তুগীজ তারকা। ম্যাচের প্রথমার্ধের ৩০ মিনিটে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে দেন ব্রুনো। প্রথমার্ধে ১-০ গোলে থাকার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই অ্যালিংয়ের গোলে সমতায় ফেরে লিডস। এরপর ওল্ড ট্র্যাফোর্ড জুড়ে শুধুই লাল জার্সির দাপট।

 

৫২ মিনিটে গ্রিনউডের গোলে ব্যবধান বাড়ায় ম্যান ইউ। মাত্র ২ মিনিটের ব্যবধানে ফের ম্যান ইউয়ের হয়ে ব্যবধান বাড়ান সেই ব্রুনো ফার্নান্ডেজ। ৬০ মিনিটে নিজের তৃতীয় গোল ব্রুনো ফার্নান্ডেজের। একই সঙ্গে এবারের মৌসুমের প্রথম ম্যাচেই হ্যাটট্রিক। আর সেই সাথে এই পর্তুগীজ তারকা বুঝিয়ে দিলেন এই মৌসুমে তিনি বিপক্ষের ঘুম কেড়ে নেওয়ার জন্য একদম প্রস্তুত।

 

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে পঞ্চম ও শেষ গোলটি করেন ফ্রেড। ৫-১ গোলে লিডস ইউনাইটেডকে উড়িয়ে দিল ম্যান ইউ। ইপিএলের অপর ম্যাচে নেমেছিল আরেক হেভিওয়েট চেলসি। ক্রিস্ট্যাল প্যালেসের বিরুদ্ধে ৩-০ গোলে জিতে ছন্দ ধরে রাখল তারাও।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৫,৮০০
সুস্থ
১,৫০৪,৭০৯
মৃত্যু
২৭,২৭৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৫৬২
সুস্থ
১,৬০৩
মৃত্যু
২৬
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD