1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী প্রদান।

  • আপডেটের সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃহবিগঞ্জের বানিয়াচংয়ে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়েছে।সোমবার (২০ সেপ্টেম্বর) ২১ ইং দুপুরে উপজেলা পরিষদ হলরুমে ২০২০-২০২১ অর্থ বছরের উপজেলা উন্নয়ন তহবিলের অর্থে বানিয়াচং উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান( এম পি)

 

উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার কাওছার শোকোরানার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী,ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, উপজেলা শিক্ষা অফিসার মোহম্মদ শফিকুল ইসলাম সরকার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার হাসিবুল ইসলাম।

 

 

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বিএসডি মহিলা আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মোবাশ্বির আহমদ, বানিয়াচং এলআর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন,রত্না উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, প্রধান শিক্ষক অরুণ কুমার দাশ, আব্দুল কাইয়ুমসহ উপজেলায় কর্মরত মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

 

 

বিদ্যায়ের প্রধান শিক্ষকদের হাতে ক্রীড়া সামগ্রী তুলেদেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

 

 

প্রধান অতিথির বক্তব্যে এমপি মজিদ খান বলেছেন, খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল, খেলাধুলা করবো, সুস্থ শরীর গড়বো। খেলাধুলা পড়াশোনারই অংশ। প্রতিবছর উপজেলা পরিষদের পক্ষথেকে ক্রীড়া সামগ্রী বণ্ঠন করে কোমলমতি শিক্ষার্থীদের কেলাধুলার সুযোগ করে দেয়ায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরীসহ সংশ্লিষ্ট সকলকে তিনি ধন্যবাদ জানান।

 

 

এছাড়া সকল শিক্ষককে আন্তরিকতার সহিত পাঠদানসহ শিক্ষা বিষয়ে শিক্ষা অফিসারদের সাথে সমন্বয় করে বানিয়াচংয়ের শিক্ষা ব্যবস্থাকে আরো এগিয়ে নেওয়ার আহবান জানান।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD