1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে প্রতিষ্টাবার্ষিকী পালিত সিলেটের কলেজছাত্র রাহাত হত্যার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার। সুনামগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উধর্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ করুন – মির্জা ফখরুল শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাম্প্রদায়িকতা ও সহিংসতার বিরুদ্ধে মানববন্ধন বিএফইউজে নির্বাচনে ওমর ফারুক সভাপতি ও দীপ আজাদ মহাসচিব নির্বাচিত হবিগঞ্জের বাহুবলে অর্ধশতাধিক যাত্রী নিয়ে অল্পের জন্য রক্ষা পেল এনা পরিবহন। শেকৃবি’তে বিশ্ব খাদ্য দিবসে বাংলাদেশে খাদ্য ও কৃষির ভবিষ্যত” শীর্ষক আলোচনা নাইজেরিয়ার কারাগারে বন্দুকধারীদরে হামলা,পালিয়েছে শতাধিক বন্ধি। টিটুয়েন্টি বিশ্বকাপে ৬ উইকেটে ওয়েস্ট ইন্ডিজ কে হারিয়ে ইংল্যান্ডের জয়। সিলেট আঃলীগ নেতা সৈয়দ আবু নছরের আর নেই জানাজা রোববার বাদ জোহর।

ছাতক থেকে অপহরণ হওয়া শিশু ইয়াছিন আহমদ ঢাকায় উদ্ধার

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

ছাতক প্রতিনিধি:: ছাতক থেকে অপহরণ হওয়া শিশু ইয়াছিন আহমদ ঢাকা থেকে উদ্ধার। সুনামগঞ্জ জেলার  পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হায়াতুন-নবী , সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল হোসেন, সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল শুভাশীষ ধর, ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিনের সার্বিক দিক নির্দেশনায় অপহৃত ১০ বৎসরের শিশু ইয়াছিন আহমদ কে ঢাকা সায়েদাবাদ এলাকা হইতে উদ্ধার করা হয়।

 

 

উল্লেখ্য যে গত ১৮ই সেপ্টেম্বর ২০২১ তারিখ দুপুর অনুমান ৩ ঘটিকার সময় অপহরন কারী দল ছাতক থানাধীন বাজনামহল সাকিনের জনৈক ইসলাম উদ্দিনের ১০ বৎসরের শিশু ছেলে ইয়াছিন আহমদকে অপহরন করে নিয়ে যায়।

 

ভিকটিমকে অপহরন করার পর প্রথমে সুনামগঞ্জ জেলার বিশ্বম্বরপুর হয়ে তাহিরপুর থানা এলাকায় নিয়ে যায় এবং অজ্ঞাতস্থানে একদিন আত্বগোপন করে থাকার পর ভিকটিমকে ঢাকায় অজ্ঞাতস্থানে নিয়ে আত্বগোপন করে থাকে।

 

 

দীর্ঘ ৬০ ঘন্টার রুদ্ধদার অভিযানে সুনামগঞ্জ জেলার মান্যবর পুলিশ সুপার মহোদয় সহ অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় , সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল জগন্নাথপুর সার্কেল সহ ছাতক থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিনের সার্বিক দিক নির্দেশনায় ১০ বছরের শিশু অপহৃত ভিকটিমকে অক্ষত অবস্থায় উদ্ধার করিতে সক্ষম হয় ছাতক থানা পুলিশ।

 

 

অপহরনের ঘটনায় ২ (দুই)জনকে আটক করা হয়েছে।ভিকটিম উদ্ধারে সহায়তাকারী ছাতক থানার চৌকস পুলিশ টিমে অংশ গ্রহনকারী এস আই হাবিবুর রহমান পিপিএম, এসআই আসাদুজ্জামান , এসআই উজ্জল দেওয়ান, এসআই দিপংকর দে, এএসআই জয়নাল তালুকদার , পুলিশ সদস্য আবু জাফর , রাকিবুল ইসলাম , নয়ন রায়, সাইফুল ইসলাম, সৌরভ বিস্বাস , মোতাব্বির হোসেন, সাদেকুল ইসলাম ও স্বপন মিয়াসহ পুলিশ বাহিনী।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৮,৫৬৩
সুস্থ
১,৫৩২,৪৬৮
মৃত্যু
২৭,৮৪১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩০৬
সুস্থ
২৮৮
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD