1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের আয়োজনে প্রতিষ্টাবার্ষিকী পালিত সিলেটের কলেজছাত্র রাহাত হত্যার প্রধান আসামি সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার। সুনামগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উধর্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ করুন – মির্জা ফখরুল শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাম্প্রদায়িকতা ও সহিংসতার বিরুদ্ধে মানববন্ধন বিএফইউজে নির্বাচনে ওমর ফারুক সভাপতি ও দীপ আজাদ মহাসচিব নির্বাচিত হবিগঞ্জের বাহুবলে অর্ধশতাধিক যাত্রী নিয়ে অল্পের জন্য রক্ষা পেল এনা পরিবহন। শেকৃবি’তে বিশ্ব খাদ্য দিবসে বাংলাদেশে খাদ্য ও কৃষির ভবিষ্যত” শীর্ষক আলোচনা নাইজেরিয়ার কারাগারে বন্দুকধারীদরে হামলা,পালিয়েছে শতাধিক বন্ধি। টিটুয়েন্টি বিশ্বকাপে ৬ উইকেটে ওয়েস্ট ইন্ডিজ কে হারিয়ে ইংল্যান্ডের জয়। সিলেট আঃলীগ নেতা সৈয়দ আবু নছরের আর নেই জানাজা রোববার বাদ জোহর।

নবীগঞ্জে প্রেমের টানে ঘর ছেড়ে,ঠাই হলো কারাগারে!

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

মীর দুলাল হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জের  নবীগঞ্জে এক যুবক যুবতী দির্ঘদিন প্রেমের পরে প্রেমিক প্রেমিকা অজানার উদ্দেশ্য ফাড়ি দেন।

 

 

স্থায়ী ভাবে একে অপর কে কাছে পেতে ঘর থেকে বাহির হয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ।বিধিবাম শেষ পর্যন্ত প্রেমিক যুগলের ঠাই হল জেল হাজতে।

 

 

মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর ২০২১ ইং উক্ত প্রেমিক যুগল জাহিদ হাসান ও সুমাইয়া ফেরদৌসি লিসা নবীগঞ্জ থানায় স্বেচ্ছায় আত্নসমর্পণের সিদ্ধান্ত নেন স্বেচ্ছায় থানায় এসে ধরা দিয়ে তাদের বিয়ের ও প্রেমের বিষয়ে বিস্তারিত জানান।

 

নবীগঞ্জ থানায় অভিযোগ থাকায় পুলিশ তাদের আদালতের প্রেরণ করেন।মামলার তদন্ত কর্মকর্তা তাদের জবানবন্দি শুনে প্রেমিক জাহিদ হাসান (২১)কে মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।

 

সেই সাথে প্রেমিকা সুমাইয়া ফেরদৌসি লিসাকে বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে বয়স নির্ধারনের জন্য প্রেরন করেন।

 

 

সেখানে ডাক্তারী পরীক্ষা শেষে বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি শেষে ভিকটিম সুমাইয়া ফেরদৌসি লিসা তার মা’য়ের জিম্মায় না যাওয়ায় বিজ্ঞ বিচারক তাকে সিলেট সেইভ হোমে প্রেরনের নির্দেশ প্রদান করেছেন।

 

 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার নাদামপুর এলাকার মৃত আব্দুল মতিন খানের মেয়ে এবং ঠিকাদার মোজাহিদ খানেরঁ ভাইজতি সুমাইয়া ফেরদৌসি লিসা (১৮) দীর্ঘদিন ধরে পৌর এলাকার রাজাবাদ গ্রামের ফরহাদ মিয়ার ছেলে জাহিদ হাসান (২১) এর সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

 

এই খবর সুমাইয়া ফেরদৌসির পরিবারের লোকজন জানতে পেরে তার উপর চলে পরিবারের অমানুষিক নির্যাতন।

 

এক পর্যায়ে সুমাইয়ার মাদক আসক্ত ভাই ও মা মিলে পিতৃক সম্পত্তি থেকে বঞ্চিত করার জন্য তাদের নামে রেজিস্ট্রি দলিল মুলে লিখে দেয়ার জন্যও চাপ দেয়া হয়। অপর দিকে তাকে তার ইচ্ছার বিরুদ্ধে অন্যত্র বিবাহ দেয়ার জন্য নানা কৌশল করলে গত ৬ সেপ্টেম্বর বিকালে সুমাইয়া ফেরদৌসি লিসা তার প্রেমিকের হাত ধরে ঘর থেকে বেরিয়ে অজানার উদ্দেশ্যে ফাড়ি দেয়। এ ঘটনায় প্রেমিকার মা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

 

উক্ত মামলার খবর পেয়ে প্রেমিক জুটি মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে থানায় স্বেচ্ছায় হাজির হন। এ ব্যাপারে প্রেমিকা সুমাইয়া ফেরদৌসি লিসা জানান, তার মা-ভাই খারাপ ছেলেদের দিয়েও তাকে নির্যাতন করাতেন। পিতৃক সম্পত্তি নেয়ার জন্য এবং তাকে অন্যত্র বিবাহ দেয়ার জন্য বিভিন্ন ভাবে চাপ ও নির্যাতন চালিয়ে আসছিলেন।

তা সহ্য করতে না পেরে তার প্রেমিক জাহিদ হাসানকে খবর দিয়ে নিয়ে তার হাত ধরে পালিয়ে গিয়ে কোর্ট ম্যারিজ করেন।

 

বর্তমানে তারা স্বামী-স্ত্রী হিসেবে সুখে শান্তিতে ছিলেন। কিন্তু তার মা থানায় মামলা দায়ের করার খবর পেয়ে তারা থানায় আত্মসমর্পন করেন। এদিকে ভিকটিম প্রেমিকা সুমাইয়া ফেরদৌসি লিসা এর ডাক্তারী পরীক্ষা শেষে বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করেন।

 

এতে সুমাইয়া ফেরদৌসির উপর তার মা-ভাইয়ের অত্যাচার নির্যাতনের লোমহর্ষক ঘটনার বর্ণনা দেন। পরে বিজ্ঞ বিচারক ভিকটিম তার মা’য়ের জিম্মায় যেতে না চাওয়ায় সিলেটস্থ নিরাপত্তা হেফাজতে প্রেরন করেন।

 

 

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সম্রাট জানান, উক্ত প্রেমিক যুগল মঙ্গলবার ভোরে পালিয়ে যাবার সময় স্থানীয় নতুন বাজার (গাজীর টেক) এলাকা থেকে তাদের আটক করে প্রেমিক জাহিদকে মামলায় আদালতে প্রেরন এবং প্রেমিকাকে ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য হবিগঞ্জ প্রেরন করা হয়েছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৬৮,৫৬৩
সুস্থ
১,৫৩২,৪৬৮
মৃত্যু
২৭,৮৪১
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
৩০৬
সুস্থ
২৮৮
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD