1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন

ছাতকের মহব্বতপুর স্বাস্থ্যসেবা কেন্দ্রটির বেহাল দশা, সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ দেখার কেউ নেই !  

  • আপডেটের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

ছাতক প্রতিনিধ সুজন তালুকদার::
ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মহব্বতপুর স্বাস্থ্যসেবা কেন্দ্রটির বেহাল দশা সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ।সরজমিনে স্বাস্থ্য সেবাটি ঘুরে দেখা যায় দেয়ালে ময়লা আবর্জনা লেগে আছে নেই বিদ্যুৎ সংযোগ আশপাশ এলাকা কাঁদায় পরিনত।

 

বেশ কয়েক বছর ধরে এলাকার লোকজনের অভিযোগের পড়েও সুষ্ঠু কোনো পদক্ষেপ নেওয়া হচ্ছে না। স্বাস্থ্যসেবা কেন্দ্রটিতে অহসায় গরিব পরিবারের লোকজন সেবা গ্রহণ করতে গিয়ে তালা ঝুলে থাকতে দেখে, বিভিন্ন সময় বিভিন্ন জন অভিযোগ করেছেন তার পরেও কতৃপক্ষের নড়ছে না টনক।

 

 

খবর নিয়ে জানা যায় ২০১৮ সালে ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল আলীম, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সমুজ মিয়া জায়েদ ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সুনামগঞ্জ জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে লিখিত অভিযোগ ও দায়ের করেছেন। অভিযোগে উল্লেখ ছিলো মহব্বতপুর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে এম. এল. এস. এবং এম. বি. এস পদে ডাক্তার শূন্য থাকায় প্রায় ১০ হাজার জনগণ সেবা থেকে বঞ্চিত। বর্তমানে সিরাজুল ইসলাম নামে যিনি কর্মরত আছেন উনার বিরুদ্ধে রয়েছে বিভিন্ন ভোক্তভোগীদের অভিযোগ। এলাকার সামাজিক সংগঠন,ইলেক্ট্রনিক প্রিন্ট মিডিয়া স্বাস্থ্য কেন্দ্রটি নিয়ে লিখেছেন এবং বিভিন্ন অনলাই চ্যানেল সরাসরি লাইভ প্রচার করার পরেও কর্তৃপক্ষের নজরে না আসার কারনে এলাকার নেতৃত্বশীল ব্যক্তিদের প্রতি অস্তুস সাধারণ ভোক্তভোগী জনসাধন।

 

স্বাস্থকেন্দ্রে কর্মরত সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে তালা ঝুলানো থাকার আনিত অভিযোগ তিনি অস্বীকার করে বলেন বিদ্যুৎ জ্বালানোর ব্যবস্তা আছে বেশি দিন হওয়ায় বিভিন্ন জিনিস পরিবর্তন করে নতুন করে সংযোগ দিতে হবে এব্যাপারে গোবিন্দগঞ্জ পল্লি বিদ্যুৎ অফিসে যোগাযোগ করেছি আর আমার বিরুদ্ধে তালা ঝুলানোর অভিযোগ মিথ্যা আমি কর্মস্থলে প্রতিদিন থাকি।

 

দক্ষিণ খুরমা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালিক বলেন স্বাস্থ্য কেন্দ্রটি পরিদর্শন করেছি তালা ঝুলানো অভিযোগ উঠেছে লোক মুখে শুনেছি আর বিদ্যুৎ সংযোগসহ সকল ধরনের সমস্যা সমাধান করতে স্থানীয় মুরুব্বিয়ান ও জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করেছি আশাকরি দ্রুত সকল সমস্যার সমাধান হবে জনগণের সেবা পাওয়ার স্থান স্বাস্থ্য কেন্দ্রটি।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD