1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন

ছাতকে আপন দু’বোনের জীবন বাচাঁতে এগিয়ে আসুন মানবতায় হাত বাড়িয়ে দিন

  • আপডেটের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

উজ্জীবক সুজন তালুকদার ছাতক থেকে::মানবিক সাহায্যের আবেদন
দয়া করে সংবাদ পড়ে এবং শেয়ার করবেন। আপনার একটি শেয়ার হয়তবা হাসি ফুটাইতে পারে একটি অসহায় পরিবারের মুখে। ক্যান্সার রোগে আক্রান্ত আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীতে পড়ুয়া দু’শিক্ষার্থী বুশরা-হুমায়ারা বাচঁতে চায় পড়তে চায়।

পরিবার পরিজনদের কাছ থেকে জানা যায় দোলার বাজার ইউনিয়নের আলমপুর গ্রামের মৃত আব্দুল মোতালেব এর পুত্র দিনমজুর বশর আলী’র কন্যা বুশরা – হুমায়ারা আপন দু’বোন প্রায় ১০ বছর যাবত ক্যান্সারে আক্রান্ত। দু’কন্যা সন্তানে জীবন বাচাঁতে অভিজ্ঞ চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন তিনি তার ব্যক্তিগত সকল সম্বল ব্যায় করে শেষ অসহায় হয়ে পড়েছে পরিবার টি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রতি মাসে ১০ থেকে ১৫ হাজার টাকার ব্লাড দিতে হয় নিয়মিত। কিভাবে চিকিৎসার খরছ যোগান জানতে চাইলে দিনমজুর বশর আলী জানান সরকারি অনুদান ৫০ হাজার টাকা’র ভাতা পেয়ে মাত্র ৫ মাস শুধু ব্লাড বাবত খরছ করেছি।

 

সিলেট ওসমানী মেডিকেল চিকিৎসা শেষে বর্তমানে ঢাকা মেডিকেলের অভিজ্ঞ চিকিৎসকদের চিকিৎসাধীন রয়েছে প্রতি মাসে ব্লাড মেনেজ করা কঠিন বিষয় তাছাড়া তিন বেলা খাবার যোগার করতে পারছি না চিকিৎসা কিভাবে চালিয়ে যাই ডাক্তার বলেছে অপারেশন করতে প্রায় ৬০ লক্ষ টাকা প্রয়োজন নতুবা প্রতি মাসে ব্লাড দিতে হবে, নিরূপায় হয়ে সমাজের বিত্তবান – দানশীল ব্যক্তিদের সহযোগিতা কামনা করছি। মানবাধিকার কর্মী তালেব বলেন যদি কোনো ব্যক্তি রক্ত দিয়ে সহযোগিতা করেন নতুবা নগদ টাকা দিয়ে সহযোগিতা করেন হয়তবা দুটি’ বোন বাচঁতে পারে এবং লেখাপড়া করে সু-শিক্ষায় শিক্ষিত হতে পারে।বুশরা বয়স (১২) বছর রক্তের গ্রুপ এ- প্রজেটিভ, হুমায়রা বয়স (১০) বছর রক্তের গ্রুপ বি-প্রজেটিভ।

 

আপনারা যারা সংবাদ টি পড়েছেন আপনাদের কে অনুরোধ করে বলছি আপনার সামর্থ্য অনুযায়ী নগদ টাকা, ব্লাড, দিয়ে সহযোগিতা করেন। সামর্থ্য না থাকলেও  শেয়ার কমেন্ট করে অন্যকে জানিয়ে দিয়ে পাশে থাকেন। যে কোনো ধরনের তথ্য অথবা সাহায্য পাঠাতে যোগাযোগ করতে পারেন।

দিনমজুর রশর আলী’র সাথে অথবা সততা যাচাই করে
সাহায্য পাঠাতে পারেন
বিকাশ, নগদ পার্সনাল নাম্বার
-01723-508592
প্রয়োজনে ব্যাংক একাউন্ট নাম্বার নিতে পারেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD