1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কৃষকদলের ২৩১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ইতালীতে ইলেকট্রনিক ইনভয়েচের ন্যাশনাল কাফের কর্মশালা অনুষ্ঠিত ব্রিকলেইন জামে মসজিদে সাবেক ছাত্রদল নেতৃবৃন্দের উদ্যোগে খালেদা জিয়া’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় ৬ই ডিসেম্বর সোমবার দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়েছে। মির্জা সিরাজুল ইসলামের মৃত্যুতে কয়ছর এম আহমেদ এর শোক প্রকাশ। যশোরের শার্শার কায়বা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় ১জনের মৃত্যু। চুর সন্দেহ ইউপি সদস্যের নেতৃত্বে যুবককে অমানুষিক নির্যাতন। বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তির জন্য জগন্নাথপুরে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মতিহার থানা বিএনপি ও রাজশাহী আইনজীবী ফোরাম এর প্রচারপত্র বিতরণ যুক্তরাজ্যে জনাব—-আলাল উদ্দিন সাহেবের এর সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় রাজশাহীতে বিএনপির দোয়া মাহফিল 

সুনামগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং দ্রব্যমূল্যের উধর্বগতিতে আওয়ামীলীগ সরকারকে পদত্যাগ করুন – মির্জা ফখরুল

  • আপডেটের সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

মুহিবুর রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সহিংসতার উদ্দেশ্য একটাই এই সরকার জনগণের যে সমস্যা সেই সমস্যা থেকে দৃষ্টি সড়াতে চায়, নিবার্চন কালীন সময়ে আমরা দাবি করেছি যে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ব্যবস্থার। সরকার সেখান থেকে দৃষ্টি সরাতে, এই যে সারাদেশে দ্রব্যমূল্যের দাম বাড়ছে সেটা নিয়ত্রণ করতে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে । শুধু তাই নয় সারাদেশ খুন, ধর্ষণ, বেড়ে গেছে আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে মূলত এই সব থেকে দৃষ্টি সড়াতে সরকার এই সাম্প্রদায়িক সহিংসতা সৃষ্টি করেছে। সরকারের দায়িত্ব হচ্ছে বাংলাদেশের সকল ধর্মের মানুষকে নিরাপত্তা দেয়া। কিন্তু এই আওয়ামীলীগ সরকার সম্পূর্ণ ভাবে ব্যার্থ হয়েছে সম্প্রদায়িকতাকে বন্ধ করতে। হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা দিতে, বৌদ্ধ সম্প্রদায়ের নিরাপত্তা দিতে এমনকি খ্রিষ্টান সম্প্রদায়সহ সারা বাংলাদেশের মানুষের নিরাপত্তা দিতে ব্যার্থ এই অবৈধ ভোটার বিহীন সরকার। তাই এইসব দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত।

 

 

 

রোববার দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপি কর্তৃক আয়োজিত জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক হুইপ বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব ফজলুল হক আসপিয়ার শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

 

 

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমদ মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন,সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন,বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সাংসদ নাছির উদ্দিন চৌধুরী,জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি নজীর হোসেন,জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো. আব্দুস সালাম,মিজানুর রহমান চৌধুরী,সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আরিফুল হক চৌধুরী,সাবেক ছাত্রনেতা কামরুজ্জামান রতন।

 

প্রয়াত আসপিয়ার ছেলে ব্যারিষ্টার মো. আনিসুল হক,জেলা বিএনপির সহ সভাপতি নাদের আহমদ,এড. মল্লিক মইনুদ্দিন সুহেল,এড. শেরেনুর আলী,আব্দুল আলী,সেলিম আহমদ ভুট্রো,সৈয়দ তিতুমির,আবুল মনসুর মোহাম্মদ শওকত,এড. মাসুক আলম,মো. আনছার উদ্দিন,জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. নুর হোসেন,জিয়াউর রহমান শাহীন,সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম কামরুল,এড. মো. আব্দুল হক,জেলা কৃষক দলের আহবায়ক মো. আনিসুল হক,মোনাজ্জির হোসেন,এড. মামুনুর রশিদ কছেয়,কামরুল ইসলাম রাজু,কালারচাঁন,তোফাজ্জল হোসেন,দিরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. গোলাপ মিয়া,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী,জেলা হিন্দ্র বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সভাপতি অশোক তালুকদার,যুবদল নেতা জুনেদ আহমদ,ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মো. রায়হান উদ্দিন প্রমুখ ।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৭৮,২৮৮
সুস্থ
১,৫৪৩,২০৪
মৃত্যু
২৮,০১৬
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২৭৭
সুস্থ
২৯৬
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD