1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :

কালুখালীতে আট বিদ্রোহী প্রার্থীকে আওয়ামী লীগের বহিষ্কার

  • আপডেটের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

রাজবাড়ী প্রতিনিধি::রাজবাড়ী জেলার  কালুখালী উপজেলার তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের নির্দেেশ অমান্য করে স্ব্বতন্ত্র     আট বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান নবাব ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃত আট প্রার্থীর মধ্যে তিনজনই মৃগী ইউনিয়নের। তারা হলেন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বদির উদ্দিন সরদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদশা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা।

বহিষ্কার হওয়া অন্যরা হলেন, সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার (ঠান্ডু), ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহমদ আলী, মাঝবাড়ী ইউনিয়নের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন মোল্লা,মদাপুর ইউনিয়নের কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মজনু এবং ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা।

বহিষ্কার হওয়া নেতাদের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান নবাব জানিয়েছেন, দল বিচার-বিবেচনা করেই প্রার্থী মনোনয়ন দিয়েছে। যারা দলীয় আদেশ অমান্য করেছেন তাদের রোববার (১৪ নভেম্বর) বহিষ্কার করা হয়েছে। এ সংক্রান্ত চিঠি ও পাঠানো হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

এদিকে বহিষ্কার হওয়া মৃগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন সরদার বলেন, এভাবে বহিষ্কার করার কোন এখতিয়ার নেই।তাকে কারণ দশানোর নোটিশ দেওয়া হয়েছিল। পরে বহিষ্কার বিষয়ে তাকে কিছু জানো হয়নি।

আরেক বিদ্রোহী প্রার্থী মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন বলেন,তার ইউনিয়নে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে। তিনি দলের কোন সদস্যই নন।ওয়াড, ইউনিয়ন উপজেলা কোন কমিটিতেই তার নাম নাই।মনোনয়ন পাওয়া প্রাথী অথের বিনিময়ে মনোনয়ন নিয়েছে অভিযোগ করে তিনি বলেন, এমন অনিয়মের কারণে জনগণের ভালোবাসায় তিনি প্রাথী হয়েছেন।

অপরদিকে সাওরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার (ঠান্ডু) বলেন,আমিও এই বিষয়ে কিছু জানি না।জনগণের ভালোবাসায় প্রাথী হয়েছি, নির্বাচন করছি।আশা করি আমার ইউনিয়নের ভোটারগন তাদের ভোটের মাধ্যমে এসবের জবাব দিবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD