1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :

ঢাকায় পাঠানো হচ্ছে ওসমানীনগরের ৮ ইউনিয়নের নৌকা প্রত্যাশীদের তালিকা।

  • আপডেটের সময় : বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১

ডেস্ক রিপোর্ট:: ৬ষ্ঠ ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেটের ওসমানীনগর উপজেলার ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী মনোনয়নের জন্য বিশেষ বর্ধিত সভা ও তৃণমূলের মতামত নিতে গোপন ভোটের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। মঙ্গলবার উপজেলার দয়ামীর ইউনিয়নের আধুনিক কমিউনিটি সেন্টারে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশেষ বর্ধিত সভায় এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই তালিকা এখন কেন্দ্রে পাঠানো হবে। ভোট গ্রহণের পূর্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

 

 

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খাঁন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সুজাত আহমদ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় বক্তব্য রাখেন- বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফতেখার হোসেন পিয়ার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদিপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা কবির উদ্দিন আহমদ,জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা ও গোয়ালাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পীর মজনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পিনাক পানি ভট্টাচার্য্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, লুৎফুর রহমান, অরুনোদয় পাল ঝলক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়া,এম এ হামিদসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতাসহ ছাত্রলীগ যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

এদিকে, তৃণমূলের ভোটে উপজেলার ৮ ইউনিয়নে যারা এগিয়ে রয়েছেন তারা হলেন —  গোয়ালাবাজার ইউনিয়নে আওয়ামী লীগের একক প্রার্থী উপজেলা আওয়ামী লীগ নেতা পীর মজনু মিয়া।
তাজপুর ইউনিয়নে —  লন্ডন মহানগর যুবলীগের সধারণ সম্পাদক ফয়সল হোসেন সুমন, উমরপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুকিদ মিয়া, দয়ামীর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিরণ মিয়া, সাদিপুর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা শাহজাহান আলী, উসমানপুর ইউনিয়নে সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ওয়ালী উল্যাহ বদরুল, পশ্চিম পৈলনপুরে প্রবাসী আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান এবং বুরুঙ্গা ইউনিয়নে ৪ প্রার্থীর মধ্যে ২জন প্রার্থী সমান ভোট পেয়েছেন তারা হলেন, আখলাকুর রহমান ও শানুর মিয়া।

 

 

ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু বলেন, উপজেলার প্রতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরা গোপন ভোটের মাধ্যমে নিজ নিজ ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীর বিষয়ে রায় প্রদান করেছেন।

 

 

খুব দ্রুত প্রার্থীদের তালিকা জেলা আওয়ামী লীগের মাধ্যমে কেন্দ্রীয় নীতিনির্ধারকদের কাছে পাঠানো হবে।
পরবর্তীতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ড থেকে যাদেরকেই মনোনিত করা হবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা তার পক্ষেই মাঠে কাজ করে ওসমানীনগরের ৮টি ইউনিয়নেই আওয়ামী লীগের বিজয় হবে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD