1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি কাঞ্চন , সম্পাদক জায়েদ ।  পঞ্চগড়ে জমি জোর পূর্বক দখল, প্রতিপক্ষের হামলায় ২ জন আহত।   গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী লরেন্সো পারেলি এর মৃত্যুতে বিক্ষোভ মিছিল। নবগঠিত ১৪ নম্বর ওয়ার্ড ছাত্রদলের নব গঠিত কতিপয় নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন প্রসঙ্গে রাজশাহী মহানগর ছাত্রদলের বিবৃতি । লন্ডনে কোকো’র সপ্তম মৃত্যুবার্ষিকীতে, আরাফাত রহমান কোকো স্সৃতি সংসদের দোয়া মাহফিল। ফ্রি মাতৃস্বাস্থ্য সেবা পেল সুবিধাবঞ্চিত পদ্মপুকুর ইউনিয়নবাসী। বিনামূল্যে মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প পরিচালিত কেশবপুর প্রিমিয়ার লীগের ৭ তম আসরের উদ্বোধন। উপকূলীয় অঞ্চলের জন্য বিশেষ বরাদ্দের দাবি।

সুনামগঞ্জ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে — আব্দুল্লাহ আল নোমান

  • আপডেটের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান বলেছেন, ‘চিকিৎসার অভাবে বাংলাদেশের সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কিছু হলে আওয়ামী লীগ সরকার দায়ী থাকবে।’

 

 

এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে আমাদের দল ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতাকর্মীকে যুদ্ধের জন্য প্রস্তুত হতে হবে।’

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জ জেলা বিএনপির আয়োজনে শহরের পুরাতন বাসস্টেশন এলকায় বেগম জিয়ার মুক্তির দাবিতে মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল নোমান এসব কথা বলেন।

 

 

নোমান বলেন, ‘সুনামগঞ্জ থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে। খালেদা জিয়ার কিছু হলে আওয়ামী লীগ সরকার দায়ী থাকবে।

 

 

তিনি আরো বলেন, ‘মারাত্মকভাবে অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তিতে আইনি কোনো বাধা না থাকলেও সরকার তাকে মুক্তি দিতে ভয় পাচ্ছে। কেননা খালেদা জিয়া দেশের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একজন নেত্রী বলেই দেশ-বিদেশের মানুষজন তার মুক্তির দাবি করছেন।

 

 

আওয়ামী লীগ সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশের মানুষ অশান্তিতে থাকে মন্তব্য করে নোমান বলেন, ‘তাদের আমলে দেশে লুটপাট, নৈরাজ্য, গুম-খুন, ধর্ষণ, ছিনতাই, রাহাজানী, দখলের নৈরাজ্য চলে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষ দিশেহারা। আওয়ামী লীগ সরকারের কাছে দেশ ও দেশের মানুষ নিরাপদ নয়।

 

 

 

সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড. ফজলুর রহমান, সাবেক সংসদ সদস্য নজির হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, সহ-সভাপতি অ্যাড. মল্লিক মুইনুদ্দিন সুহেল, দেওয়ান জয়নুল জাকেরীন, অ্যাড. মাসুক আলম, আ ত ম মিসবাহ, মো: রেজাউল হক, আবুল মনসুর মো: শওকত, মো: আনছার উদ্দিন, জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাড.আব্দুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আলম, দফতর সম্পাদক জামাল উদ্দিন বাকের, অ্যাড. জিয়াউর রহিম শাহিন, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম কামরুল, ধর্ম বিষয়ক সম্পাদক অশোক তালুকদার, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষকদলের আহ্বায়ক মো: আনিসুল হক প্রমুখ।

 

 

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাড. কয়েছ, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম কালারচান, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন, তোফাজ্জল হোসেন, ছাত্রদলের কেন্দ্রীয় নেতা রায়হান উদ্দিন ও জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, অ্যাড. আজিজুল ইসলাম সৌরভ, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মমিনুল পীর শান্তুসহ জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৭৬২,৭৭১
সুস্থ
১,৫৬২,৩৬৯
মৃত্যু
২৮,৩০৮
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD