1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :

খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করে বার্মিংহাম – ওয়েষ্ট মিডল্যান্ডস ও বার্মিংহাম সিটি বিএনপির উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।  

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

আওলাদ হোসেন বার্মিংহাম থেকে :: মাদার অব ডেমোক্রেসি, সাবেক তিনবারের সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করে যুক্তরাজ্যের বার্মিংহাম – ওয়েষ্ট মিডল্যান্ডস ও বার্মিংহাম সিটি বিএনপির উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় বিএনপি ও তাঁর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দের উপস্থিতিতে গত ২৫ এপ্রিল বার্মিংহামের স্মলহীথের এমটি ক্যাটারিং-এ এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

বার্মিংহাম সিটি বিএনপির সাধারণ সম্পাদক আবজার হোসেনের সভাপতিত্বে ও বার্মিংহাম – ওয়েষ্ট মিডল্যান্ডস বিএনপির যুগ্ম সম্পাদক আওলাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বার্মিংহাম সিটি কাউন্সিলের কাউন্সিলর জিয়াউল ইসলাম এমবিই, বিশেষ অতিথি যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি ও লন্ডন মহানগর বিএনপির সভাপতি তাজুল ইসলাম, বিশেষ অতিথি যুক্তরাজ্য বিএনপি যুগ্ম সম্পাদক মিসবাহুজ্জামান সোহেল, যুগ্ম সম্পাদক ড.মুজিবুর, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি নুরুল ইসলাম সাজু,যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক সুজাতুর রেজা, সহ-সাধারণ সম্পাদক বাবুল আহমেদ চৌধুরী,সহ সাধারণ সম্পাদক শাহীন মিয়া,ইষ্ট লন্ডন বিএনপির সাধারন সম্পাদক এস এম লিটন, যুক্তরাজ্য বিএনপির সহ সাহিত্য সম্পাদক কদর উদ্দিন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সভাপতি জালাল উদ্দিন আহমেদ, কভেন্টী বিএনপির সভাপতি জামিউর রহমান জামিল।

 

 

সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ প্রচার সম্পাদক ঈদন আলী।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, কভেন্টী বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আফজাল খান লাকি, জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আবিদ মল্লিক।

 

 

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির উপদেষ্টা সিতাব খাঁন, বার্মিংহাম সিটি বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ গিলমান,যুক্তরাজ্য যুবদলের সহ সাধারণ সম্পাদক কায়ছারুল ইসলাম সুমন, আইনজীবী পরিষদের নেতা এডভোকেট ওবায়দুল কবির খোকন, সাংবাদিক রিয়াদ আহাদ, কমিউনিটি ব্যক্তিত্ব আবু নওশাদ, স্পেইন বার্সেলোনা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক,কেমব্রীজ বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুর রহিম, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু,সদস্য সচিব মজনু মিয়া, বিএনপি নেতা এডভোকেট নজরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশীদ চৌধুরী, শাহজাহান চৌধুরী,ইমামুল হক,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ সাহিত্য ও পাঠাগার সম্পাদক সৈয়দ রুপন আলী, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড জাসাসের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বিল্লাহ, বার্মিংহাম সিটি যুবদলের সহ সভাপতি শাহিন আহমদ, বার্মিংহাম সিটি যুবদলের প্রচার সম্পাদক ছাদিক আহমদ, বিএনপি নেতা ছালিক মিয়া,অলিউর রহমান,আব্দুল মোমিন চৌধুরী, ছালিক লোদী,আনছার মিয়া,এমরান আহমদ,মিরন মিয়া মিলন,ইসলাম উদ্দিন খান,তুহেল মিয়া, শাহজাহান মিয়া,মোর্শেদ আহমদ, সাজু আহমদ,আবু নওশাদ, আজির উদ্দিন, আজিজ রহমান, সারওয়ার আহমদ, মোহাম্মদ রনি, হারিছ মোনতাকিম, জামিল আহমদ, ডাঃ অপু ধর,অন্তত মেহেদী,খালেদ আহমেদ, খালেদ মিয়া,মিলন মিয়া, মিডিয়া ব্যক্তিত্ব ইকবাল হোসেন , তাইসির আহমদ, জুয়েল আহমদ, দেওয়ান উকিল , বশির আহমদ, আবুল কাস চৌধুরী, শামীম আহমদ, মিজানুর রহমান সুহেল, আঈনুল হক,সিহাব উদ্দিন, নাসির আহমদ, জুনেদ মিয়া,ইউসুফ মিয়া,শফিক মিয়া,শাকিল মিয়া,নুর ইসলাম,আমিনুল ইসলাম, আলাউর রহমান,, মোহাম্মদ এহিয়া খান , শামসুল ইসলাম হেলাল, মোঃ গনি মিয়া, মোহাম্মদ সেলিম মিয়া, আনোয়ার হোসেন, মনির মিয়া, মইনুল হোসেন, মাসুক মিয়া, রফিক মিয়া, আক্কুল মিয়া ,আব্দুল মমিন ,রাহিম মিয়া, বাহার মিয়া, কবীর মিয়া ,এনামুল হক, হাজী চালিক মিয়া, খোকন মিয়া, সুয়েব আহমদ, আব্দুস শহীদ ,ওয়ারিশ আলী,রামিম আহমদ, জুবের আহমদ ও আব্দুল লতিফ প্রমুখ।

 

 

ইফতারের পুর্বমুহুর্তে মহান আল্লাহর দরবারে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান সহ জাতীয়তাবাদী পরিবারের সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করে এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্টিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন .. মিডল্যান্ড খেলাফত মজলিশের সভাপতি মাওলানা আব্দুল মুকিত আজাদ।

 

 

প্রধান অতিথি কয়ছর এম আহমেদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্যে বলেন, বর্তমান সরকার দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করেছে। স্বৈরাচারী শেখ হাসিনার সরকার দেশ চালাতে সম্পুর্ণরুপে ব্যর্থ, দেশে আজ আইনের শাষন বলতেই নেই গনতন্ত্রের নামে একদলীয় শাষন চলতেছে , প্রতি নিয়ত আমাদের নেতাকর্মীর উপড়ে সরকার হামলা মামলা নির্যাতন চালাচ্ছে,মানুষ সবক্ষেত্রে আজ নিষ্পেষিত। এ অবস্থার পরিবর্তন জরুরি। এজন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

 

তিনি আরো বলেন স্বৈরাচারী সরকারের পদত্যাগ দাবী করছি এবং দেশে একটি নিদর্লীয় নিররক্ষ সরকারে অধিনে জাতীয় নির্বাচনের দাবী করছি। গনতন্ত্রের মা, বিএনপির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী করছি এবং উন্নত চিকিৎসার জন্যে বিদেশে পাঠানোর আহবান করছি।

 

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD