1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :

ইতালি আওয়ামী লীগের সম্মেলন ১১ সেপ্টেম্বর।

  • আপডেটের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

কামরুন নাহার মুন্নি ইতালি থেকে: অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উৎসব মুখর পরিবেশে ১১ সেপ্টেম্বর ইতালি আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ ঘোষনা দেন ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মো: ইদ্রিস ফরাজী। সংগঠনের সাধারণ সম্পাদক হাসান ইকবাল ইতালি আওয়ামী লীগের সম্মেলনকে সফল করতে সকল নেতাকর্মীদের আহ্বান করেন।

সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সহযোগিতা ও উপস্থিতিতে এবং দলীয় হাইকমান্ডের নির্দেশনায় সংখ্যক কাউন্সিলের উপস্থিতিতে ইতালি আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানান সাংবাদিক সম্মেলনে ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা বলেন,সাংগঠনিক নিয়ম মেনে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এই সম্মেলন হতে যাচ্ছে। সম্মেলন সফল করা তথা ইতালি আওয়ামী লীগের সম্মান বৃদ্ধির দায়িত্ব বঙ্গবন্ধুর আদর্শের সকল সৈনিকের।
সুষ্ঠু ও গ্রহনযোগ্য সম্মেলন উপহার দেয়ার প্রতিশ্রুতিতে ইতিমধ্যে নির্বাচন কমিশন সহ সকল প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে বলে জানান সাংবাদিক সম্মেলনে। এসময় ইতালি আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, রোম মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও সেচ্চাসেবক লীগ সহ অঙ্গ সহযোগি সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বহুল প্রতীক্ষিত ইতালি আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের তারিখ আনুষ্ঠানিক ভাবে ঘোষনার পর থেকেই ইতালিতে এখন টক অব দ্যা টাউনে পরিনত হতে যাচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাস বিরাজ করছে।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD