1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জনগণের প্রতিষ্ঠানে জনমত প্রাধান্য পাবে’ সিসিক- মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী মানুষকে ভালো রাখতে শেখ হাসিনার প্রচেষ্টা ও ভালোবাসার নিদর্শন বিরল’ যুদ্ধ শেষে গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের ঈদুল আযহায় কোরবানির পশুর কোন সংকট হবে না: প্রাণিসম্পদ মন্ত্রী এই সরকার পুরোপুরি নতজানু : মির্জা ফখরুল কারাগার থেকে ভিডিও লিংকের মাধ্যমে আদালতে হাজিরা দিলেন ইমরান খান শেখ হাসিনাকে অভিনন্দন জানালেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যানের পদ অবৈধ ঘোষণা, বেতন-ভাতা ফেরতের নির্দেশ ইসরায়েলে ৬০টি রকেট ছুড়লো হিজবুল্লাহ বছরের সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে সিলেট

রিয়ালের ৬ গোলের জয়ে বেনজেমার ৭ মিনিটের হ্যাট্রিক

  • আপডেটের সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

স্প্যানিশ লা লিগায় ঘরের মাঠে প্রতিপক্ষ রিয়াল ভায়াদোলিদের এক প্রকার ছেলেখেলা করেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা। রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা হ্যাটট্রিক করেছেন মাত্র ৭ মিনিটে। বেনজেমার হ্যাটট্রিকের সাথে রদ্রিগো, অ্যাসেন্সিও আর ভাজকেজের গোলে ম্যাচটি রিয়াল জিতেছে ৬ -০ গোলে। রিয়াল জিতলেও চ্যাম্পিয়ন হওয়ার সম্ভাবনা ক্ষীণ। কারণ ২৭ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট টেবিলে শীর্ষ স্থানে রয়েছে বার্সেলোনা। সমানসংখ্যক ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা রিয়ালের সংগ্রহে ৫৯ পয়েন্ট। অর্থাৎ, ব্যবধান ১২ পয়েন্টের।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে চেলসির মুখোমুখি হওয়ার আগে নিজের আত্মবিশ্বাস বাড়িয়ে নিলেন ফ্রেঞ্চ এই তারকা। গত মৌসুমেও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে চেলসির বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন বেনজেমা। এবার ব্লুজদের বিপক্ষে ম্যাচের আগে নিজেকে ঝালিয়ে নিলেন ৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার।

রোববার (২ এপ্রিল) সান্তিয়াগো বার্নাব্যুতে পয়েন্ট টেবিলে ১৬তম স্থানে থাকা রিয়াল ভায়াদোলিদের মুখোমুখি হয় দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ। ম্যাচের ২২ মিনিটে প্রথম গোলের দেখা পায় মাদ্রিদ। মার্কো অ্যাসেন্সিওর সহায়তায় গোল করেন রদ্রিগো। এরপর ২৯, ৩২ ও ৩৬ মিনিটে তিনটি গোল করে রীতিমতো ছেলেখেলা করেন ব্যালন ডি’অর জয়ী তারকা বেনজেমা। যার একটি গোল এসেছে দুর্দান্ত বাইসাইকেল কিক থেকে।

২৯ ও ৩২ মিনিটের গোলে বেনজেমাকে সহায়তা করেন ভিনিসিয়াস জুনিয়র। ম্যাচের ৩৬ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করেন মাদ্রিদ অধিনায়ক। বেনজেমার তৃতীয় গোলে সহায়ক পাস আসে রদ্রিগোর পা থেকে।

৪-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা। বিরতি থেকে ফিরে এসে গোলের সুযোগ পেলেও ব্যবধান বাড়াতে পারেনি তারা। ৭৩ মিনিটে স্কোরশিটে নাম লেখান স্প্যানিশ তারকা অ্যাসেন্সিও। এতে তাকে সহায়তা করেন রদ্রিগো। ম্যাচের ৯১ মিনিটে ভায়াদোলিদের কফিনে শেষ পেরেক ঠোকেন লুকাস ভাস্কুয়েজ। এডেন হ্যাজার্ডের পাস থেকে দলের শেষ ও ম্যাচে নিজের প্রথম গোল করেন ভাস্কুয়েজ।

আধিপত্য বিস্তার করে খেলা মাদ্রিদ ভায়াদোলিদের গোল মুখে শট নেয় ২৯টি, যার মধ্যে ১৭টিই ছিল অন টার্গেটে। মাদ্রিদের গোলমুখে ভায়াদোলিদ শট নেয় ১২টি, যাতে লক্ষ্য বরাবর ছিল মাত্র দুটি। এতে ৬-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

স্প্যানিশ লিগের এই মৌসুমের রোমাঞ্চ অবশ্য আগেই হারিয়েছে। অতিনাটকীয় কিছু না ঘটলে ২০১৯ সালের পর আবারও লিগ জিততে চলেছে বার্সা। রিয়াল প্রধান কোচ আনচেলত্তিও লিগের শিরোপা ধরে রাখার আশা ছেড়ে দিয়েছেন। তার ভাবনায় এখন কেবল উয়েফা চ্যাম্পিয়নস লিগ ও স্প্যানিশ কোপা ডেল রে।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ। আর কোপা ডেল রের সেমিফাইনালের প্রথম লেগে রিয়াল ১-০ গোলে হেরেছে বার্সার কাছে। আগামী বুধবার ন্যু ক্যাম্পে গিয়ে ফিরতি লেগের ম্যাচ খেলতে হবে মাদ্রিদ জায়ান্টদের। মৌসুমের শেষ এল ক্লাসিকোর আগে রিয়ালের এমন জয় আশা জাগাচ্ছে প্রত্যাবর্তনের।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD