1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :

পুলিশ পরিচয়ে ১৬ লাখ টাকা ছিনতাই, ছাত্রলীগ নেতাসহ আটক ৪

  • আপডেটের সময় : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

শুক্রবার (৭ এপ্রিল) সকাল ১১টার দিকে নরসিংদী সদর উপজেলার বৌয়াকুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে পুলিশের ভুয়া আইডি কার্ড ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ চৌধুরী।

আটকরা হলেন— নরসিংদী আওয়ামী লীগের সহসভাপতি আমিরুল ইসলাম ভূইয়ার ছেলে ও নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রেহানুল ইসলাম ভূইয়া লেলিন (৩৬), মাধবদী টাটাপাড়া এলাকার শাফিকুর রহমানের ছেলে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও ঢাকা মহানগর উত্তর শাখার সাবেক সহ-সভাপতি শোয়েব রায়হান (২৯), বিরামপুর এলাকার আক্তার হোসেনের ছেলে তানভীর আহমেদ (৩০) এবং ভলবদ্রদী এলাকার মকবুল হোসেনের ছেলে কামরুল হাসান মুহিত (২৯)।

তাদের মধ্যে লেলিনের বিরুদ্ধে অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভুক্তভোগী আক্কাস আলীর ছেলে প্রত্যক্ষদর্শী ইকবাল হোসেন বলেন, আমি ও আমার বাবা (আক্কাস আলী) আমাদের সাহেবপ্রতাব এলাকার বাড়ি থেকে গ্রামের বাড়ি বাঁশগাড়িতে জমি কেনার জন্য ১৬ লাখ টাকা নিয়ে অটোরিকশা দিয়ে যাচ্ছিলাম। বৌয়াকুড় এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে করে ৪ জন আমাদের গতিরোধ করে। তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে প্রথমে পুলিশের পরিচয়পত্র দেখিয়ে পিস্তল দেখায়। পরে আমাদের ভয় দেখিয়ে টাকার ব্যাগ নিয়ে যায়। এ সময় আমরা চিৎকার করে তানভীর ও শোয়েবকে ধরে ফেলি, আর বাকি দুইজন টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাদের ধরে পুলিশকে খবর দেওয়া হয়।

ভুক্তভোগী বাঁশগাড়ি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য আক্কাস আলী বলেন, আমরা গতকাল ব্যাংক থেকে টাকা উত্তোলন করে আমাদের নরসিংদীর সাহেবপ্রতাপ বাসায় রেখে দেই। আজ বাঁশগাড়িতে জমির বায়নাপত্র হওয়ার কথা ছিল। সেজন্য আমি আমার ছেলেকে সঙ্গে নিয়ে টাকাগুলো ব্যাগে রেখে গ্রামের উদ্দ্যেশে আজ সকাল ১১টার দিকে রওনা হলে নরসিংদীর বৌয়াকুর এলাকায় টেলিফোন অফিসের সামনে দুইজন ব্যক্তি পুলিশ পরিচয়ে আমাদের আটক করে তল্লাশি শুরু করে। তারা সিভিল পোশাকে ছিলেন এবং একজনের কোমরে অস্ত্র ছিল। আমাদেরকে তারা পুলিশের আইডি কার্ড দেখিয়েছেন।

‌‘তল্লাশির নামে দুইজন ব্যক্তি আমার হাতে থাকা ব্যাগের টাকা নিয়ে টানাটানি করে তা ছিনিয়ে নিয়ে যায় এবং পাশে থাকা আরও দুইজন এগিয়ে এসে আমাদের মারধর শুরু করেন। তখন বিষয়টি সন্দেহ হলে রাস্তায় থাকা লোকজনের সহায়তায় তাদের দুইজনকে আটক করতে সক্ষম হই এবং অপর দুইজন টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়,’ বলেন তিনি।

নরসিংদী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজ হোসেন জানান, লেলিন ও শোয়েব ছাত্রলীগের নেতা এবং তানভীর ও মুহিত কর্মী।

এসআই অভিজিৎ চৌধুরী বলেন, টাকা ছিনতাইয়ের অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে। তারা বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD