1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০১:২৮ অপরাহ্ন

প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব ও শিক্ষাবিদ মাষ্টার মঈনুল ইসলাম আর নেই।

  • আপডেটের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

বেডফোর্ড বাংলাদেশী কমিউনিটির প্রবীন কমিউনিটি ব্যক্তিত্ব অত্যন্ত পরিচিত মুখ আলহাজ্ব সৈয়দ মইনুল ইসলাম মাষ্টার (মৌলভীবাজারী মাষ্টার সাব) ৯ ই সেপ্টেম্বর বাংলাদেশে নিজ বাড়িতে ইন্তেকাল করিয়াছেন ( ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন) মৃত্যুকালে ছেলে মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বেডফোর্ডে বসবাসকালীন সময়ে বেডফোর্ড সেন্ট্রাল জামে মসজিদের ঈমাম ও প্রতিষ্টালগ্ন থেকে উল্লেখযোগ্য ভুমিকা রেখেছেন এবং বাংলা স্কুলে শিক্ষকতা সহ অনেক জনহিতকর কাজে নিবেদিতপ্রাণ ছিলেন।

তিনি একজন সদালাপী ও অমায়িক আলেম হিসেবেও দ্বীনি খেদমতে তার ভুমিকা প্রসংশনীয়। মরহুম মাষ্টার সৈয়দ মইনুল ইসলাম সাহেবের মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটি ও ইউ কে বাংলা টিভি, আল মিনার টিভি ও ইউ কে বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব তৌফিক আলী মিনার, ব্রিটিশ বাংলা নিউজ ২৪৭ ডট কম-এর প পলিটিক্যাল এডিটর মাসুক উল্ল্যাহ নানু, লিগেল এডভাইজার ও প্রাক্তন ইউ পি চেয়ারম্যান নুরুল আমিন, কমিউনিটি এডিটর মো: সুহেল আহমদ,ফিচার এডিটর আলহাজ্ব সাইদুর রহমান, সিলেট ব্যুরো প্রধান আফরোজ খান ও ইউ কে বাংলা মিডিয়া পরিবারের পক্ষ থেকে গভীর শোকপ্রকাশ এবং শোকতন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
মহান আল্লাহ রাব্বুল আল-আমীন যেন মরহুম কে জান্নাতুন ফেরদৌসের উচ্চ মাকাম দান করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য্য দান করার তৌফিক এনায়েত করেন।

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD