1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

বাংলাদেশ এখন ভারতের চেয়ে এগিয়ে: পরিকল্পনামন্ত্রী

  • আপডেটের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, এখন আমাদের সুখের দিন। আমরা যখন পরাধীন ছিলাম তখন আমাদের দু:খ ছিল। বিশ্বের মানুষ আমাদের তলাবিহীন ঝুড়ির দেশ বলতো। সেই বাংলাদেশ আজ আমরা ভারতের চেয়ে এগিয়ে। সার্বিক বিবেচনায় আমরা আগে, ভারত আমাদের পেছনে। যে পাকিস্থান আমাদের লুটেপুটে খেয়েছিল তারা আমাদের অনেক পিছনে। এখন দুনিয়ার মানুষ আমাদেরকে সম্মান করে। এখন আমাদের এগিয়ে যাওয়ার সময়। এই মূহুর্তে আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও বাজারে পূর্ববীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত সাহসী মানুষ। তিনি আমাদের প্রকৃত বন্ধু। শেখ হাসিনাই একমাত্র প্রধানমন্ত্রী যিনি ন্যায়বিচার করেন। তার কাছে গ্রাম আর শহর সমান। তিনি চান হাওরের মানুষ এগিয়ে যাক। তার নেতৃত্বে আমরা দেশের সর্বত্রই বিদ্যুৎ পৌঁছে দিয়েছি। বিভিন্ন ধরনের ভাতা দিচ্ছি৷ গ্রামে গ্রামে সড়ক, ব্রিজ কালভার্ট, স্কুল-কলেজ, ল্যাট্রিন টিউবওয়েল দিচ্ছি। শেখ হাসিনা ভুমহীনদের ঘর করে দিয়েছেন যা দুনিয়ার কোথাও নেই। আমরা জনগনের প্রকৃত বন্ধু শেখ হাসিনার সাথে আছি। তাই আগামী ৭ তারিখে আমাদের স্বার্থে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে৷

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। গত ১৫ বছরে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে দেশের মানুষ এর আগে এত উন্নয়ন দেখেননি। আমরা দেশের মানুষের কল্যাণ চাই। আমরা জনগণের সিদ্ধান্তে বিশ্বাসী। জনগণই ক্ষমতায় বসানোর মালিক। বিদেশিরা নয়। কিন্তু বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। তারা বলে নির্বাচন করতে দেবে না। তারা হরতাল অবরোধের নামে বাস-ট্রেনে আগুন দিয়ে মানুষকে নৃশংসভাবে পুড়িয়ে মারছে। জনগণের ভোটে বিশ্বাস না করে বিদেশীদের ওপর ভর করে ক্ষমতায় আসতে চায়।

পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রিয়াজুল ইসলাম রাইজুলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক দিলদার হোসেন, পূর্ব বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল গফুরসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

এরআগে জনসভা উপলক্ষে দুপুর থেকেই উপজেলার পূর্ববীরগাঁও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে স্লোগানে স্লোগানে সভামঞ্চে জড়ো হন হাজারো জনসাধারণ৷

Comments are closed.

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD