জুন ২৪, ২০২১

জগন্নাথপুরে ফ্রেন্ডস্ ক্লাবের ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের ৮ম বর্ষপুর্তি উপলক্ষে আজ (২৬ মে) বেলা ৩ ঘটিকায় ফ্রেন্ডস্ ক্লাব অফিসে আলোচনা সভা অনুষ্টিত হয়।সভায় ফ্রেন্ডস্ ক্লাবের সভাপতি আজিজুল ইসলাম রাহুলের সভাপতিত্বে সাধারন সম্পাদক সৈয়দ মহসিন আহমদের পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ফ্রেন্ডস্ ক্লাবের সদস্য নাহিদুল ইসলাম কায়েস।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষানুরাগী,সমাজ সেবক জাতীয় মানবাধিকার ইউনিটির জগন্নাথপুর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব শাহ নুরুল করিম,বিশেষ বক্তব্য রাখেন আলহাজ্ব শাহ আব্দুল আজিজ কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক জাকারিয়া আহমদ,ফ্রেন্ডস্ ক্লাবের আজীবন দাতা সদস্য ও উপদেষ্টা মুক্তার মিয়া।

সভায় আরো বক্তব্য রাখেন ফ্রেন্ডস্ ক্লাবের উপদেষ্টা ডাঃ ছদরুল ইসলাম, আজীবন দাতা সদস্য ও উপদেষ্টা মোতাহির আলী,উপদেষ্টা বাদল দাশ,রাজিব তালুকদার, পি.জি.পি নিউজ ২৪ ডটকমের সম্পাদক মোঃ গোলাম সারোয়ার, ফ্রেন্ডস্ ক্লাবের সহ সভাপতি ইসলাম আলী,সাংগঠনিক সম্পাদক মিঠুন রায়,ধর্ম বিষয়ক সম্পাদক মিফতা উদ্দিন প্রমুখ।

উপস্থিত ছিলেন ফ্রেন্ডস্ ক্লাবের আজীবন দাতা সদস্য শিব্বির আহমদ জুয়েল, পি,জি,পি নিউজ ২৪ ডটকমের নিজস্ব প্রতিবেদক সুজাত আলী, ফ্রেন্ডস  ক্লাবের সদস্য রিয়াজুল ইসলাম রাজন,মাসুম আহমদ,বিনয় চক্রবর্তী,বদরুল ইসলাম রনি,সুজেল মিয়া,সৈয়দ জামাল মিয়া প্রমুখ।

উক্ত অনুষ্টানে ফ্রেন্ডস  ক্লাবের প্রধান অতিথি আলহাজ্ব শাহ নুরুল করিম কে ক্লাবের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি আলহাজ্ব শাহ নুরুল করিম বলেন,আমি দেখেছি রানীগঞ্জ ইউনিয়ন সহ জগন্নাথপুর উপজেলার বিভিন্ন গ্রামে সামাজিক উন্নয়ন কর্মকান্ডে বিশেষ অবদান রেখে যাচ্ছে ফ্রেন্ডস ক্লাব। তাহাদের বেশির ভাগ অর্থ আসে প্রবাসী লোকদের থেকে যারা শরীরের ঘাম জরিয়ে উপার্জন করে, দেশ ও সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।তাহাদের সাথে সাথে আজ থেকে আমি ফ্রেন্ডস ক্লাবের দাতা সদস্য হয়ে গেলাম প্রত্যেক বছর দশ হাজার টাকা করে ফ্রেন্ডস ক্লাবকে প্রদান করবো।

উক্ত সভায় ফ্রেন্ডস  ক্লাবের সভাপতি আজিজুল ইসলাম রাহুল বলেন,আমার জন কল্যাণ মুখী সামাজিক কাজ করে যাচ্ছি, আমাদের দাতা সদস্য মতো দেশ বিদেশের বিত্তশালীরা এগিয়ে আসলে এই দেশের দরিদ্র মানুষরা উপকৃত হবে।সামাজিক উন্নয়ন করা সম্ভব হবে।আমরা সকলের সার্বিক সহযোগিতা কামনা করি।

৮ম বর্ষ পুর্তি উপলক্ষে কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.