জুন ১৮, ২০২১

সৈয়দ আবুল ফজলের ইন্তেকাল, সোমবার নামাজে জানাজা

১ min read

সৈয়দ মোহাদ্দিস :সিলেট শহরের বিশিষ্ট ব্যবসায়ী মাহফুজ ট্রেভেল্স ও ইস্টার্ন থাই এলোমিনিয়ামের সত্তাধিকারী সৈয়দ আবুল ফজল আজহার আজ রবিবার দুপুর বারটায় রয়েল হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লা-হি ওয়াইন্না-ইলাইহি রা-জিউ’ন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল উনসত্তর বছর। তিনি অনেক দিন যাবত বার্ধক্যজনিত রোগে চিকিৎসাধীন ছিলেন। মাত্র পনের দিন আগে আমেরিকায় চিকিৎসা সেবা নিয়েছেন।এর আগে ঢাকায় গ্রিণ লাইফ হাসপাতাল এবং সিলেটে রাগিব-রাবেয়া হাসপাতাল, হার্ট ফাউন্ডেশন ও সব শেষে রয়েল হাসপাতালে চিকিৎসা নেন।
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী সৈয়দপুর গ্রামের সু-সন্তান মরহুম সৈয়দ কেরামত আলী মুন্সীর পাঁচ ছেলের মধ্যে সৈয়দ আবুল ফজল ছিলেন তৃতীয়। তাঁর অন্য চার ভাইয়ের মধ্যে সৈয়দ আবু নছর ইসলামী ব্যাংকিংয়ে একজন প্রাজ্ঞ ব্যক্তিত্ব। তিনি ইসলামী ব্যাংক বাংলাদেশের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে বেশ কিছুদিন আগে অবসর গ্রহন করেছেন। অপর ভাই বিলেত প্রবাসী মরহুম সৈয়দ আবুল মহসিন ও মরহুম সৈয়দ শাহাব উদ্দিন ছিলেন নিবেদিতপ্রাণ সমাজসেবী। আর সৈয়দ আবু ইকবাল বিলেতে একজন সফল ব্যবসায়ী।
মুত্যুকালে সৈয়দ আবুল ফজল আজহার স্ত্রি, দুই ছেলে মাহফুজ ও মাহবুব এবং চার মেয়ে মুন্না, সুন্না ,তান্না ও মান্না সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
সৈয়দ আবুল ফজল আজহার ছিলেন একজন প্রকৃত সমাজ হিতৈষী, পরোপকারী, ধর্মপ্রাণ ও সাদা মনের মানুষ। তাঁর মৃত্যুতে আত্মীয়-স্বজন, শুভানুধ্যায়ী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
মরহুমের নামাজে জানাযা আগামী কাল সোমবার আসর নামাজের পর সৈয়দপুর দরগাহ জানে মসজিদে অনুষ্ঠিত হবে। এতে সকলকে উপস্তিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.