1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
Title :
জগন্নাথপুর উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের ঈদ পূর্ণমিলনী ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত। ৪৮ ঘন্টার ভিতরে কোরবানীর বর্জ পরিস্কারের ঘোষনা,কথা রাখলেন মেয়র আরিফ সিলেটে করোনায় মৃত্যুের সংখ্যা দাঁড়ালো ৬০৬ জনে ছাতকে নামাজি শিশু-কিশোরদের বাই সাইকেল উপহার দিলো পাইগাঁও যুব সমাজ যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাঃ সম্পাদক আবুল হোসেন এর পিতার মৃত্যুতে আবুল কালাম আজাদ এর শোক প্রকাশ। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর উদ্যেগে ঈদের উপহার বিতরন আবুল হোসেন এর পিতার মৃত্যুতে মির্জা ফখরুল ইসলামের শোক প্রকাশ যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাঃ সম্পাদক আবুল হোসেন এর পিতার মৃত্যুতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের শোক প্রকাশ আবুল হোসেন এর পিতার মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপি’র শোক প্রকাশ।

জামিয়া তাওয়াক্কুলিয়া রেংগায় আল হাসানাহ রক্তদান সোসাইটি’র ক্যাম্পিং সম্পন্ন

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮

নতুন আলো প্রতিনিধি:“মানবতার টানে, ভয় নেই রক্তদানে” স্লোগান কে সামনে রেখে বিভিন্ন ক্যাম্পিং এর মাধ্যমে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে রক্তের গ্রুপ নির্ণয় ও সদস্য সংগ্রহ করে দেশ ব্যাপী মানবসেবা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় গত ০৬.০৮.১৮ ইংরেজি, সোমবার জামিয়া তাওয়াক্কুলিয়া রেংগায়, সোসাইটির সফল চেয়ারম্যান মাওঃ জাকারিয়া যাকি’র ( Jakariya Jaki) সভাপতিত্বে ও সোসাইটি’র স্বপ্নদ্রষ্টা ও প্রধান টেকনিশিয়ান মুহাম্মাদ সাইম উদ্দিন’র সঞ্চালনায় সকাল ১১ ঘটিকায় আল হাসানাহ’র পরিচিতি উন্মোচনের মাধ্যমে তার কার্যক্রম শুরু হয়েছে।

প্রধান অতিথি হিসাবে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন জামিয়া রেংগার সুনামধন্য মুহাদ্দিস মাওঃ তালিব উদ্দিন সাহেব হাফিঃ, এবং মাওঃ মঞ্জুর আহমদ সাহেবের বক্তব্য ও জামেয়ার স্বনামধন্য শিক্ষক মুফতি মিজানুর রাহমান হাফিযাহুল্লার দোয়ার মাধ্যমে রক্তের গ্রুপ নির্ণয় উদ্বোধন শুরু হয় ।

এছাড়া উপস্থিত ছিলেন সোসাইটি’র উপদেষ্টা ও নিবেদিত প্রাণ মুফতি এনামুল হক ফুজায়েল ( Anamul Haque Fuzayel) ও মাওঃ সালমান খালিদ,( Salman Khalid)সোসাইটি’র নিবেদিত প্রাণ হাফিজ ইমাদ বিন রফিক্ব, আতিকুর রহমান, প্রধান টেকনিশিয়ান হিসাবে দায়িত্ব পালন করেন মানবসেবায় নিবেদিত প্রাণ, খিদমাহ ব্লাড ব্যাংক এর অন্যতম সদস্য মুহাম্মাদ আবু বকর (Md Abu Bakar) খিদমাহ ব্লাড ব্যাংক নবীগঞ্জ উপজেলা শাখার পরিচালক, ছড়াকার লাবীব শাহেল, সেচ্ছাসেবক হিসাবে দায়িত্বপালন করেন জামিয়ার তাকমিল ফিল হাদিসের ছাত্র- আব্দুর রহমান হাফিজ সুহাইল,ইউসুফ হামিদী,মিনহাজ আহমদ,মুশফিক আহমদ,জুনায়েদ আহমদ, ফয়সল আহমদ, সালেহ মশহুদ,আলা উদ্দিন প্রমুখ।

তাছাড়া ক্যাম্প পরিদর্শন করেন জামিয়ার সিনিয়র মুহাদ্দিস মাওঃ জমশেদ আলী হাফিযাহুল্লাহ, মাওঃ শফিকুর রাহমান,মাওঃ ফজলুর রহমান।

উক্ত ক্যাম্পিং এ-
(১ )রক্তের গ্রুপ নির্ণয়।
(২) সদস্য সংগ্রহ।ও
(৩) জনসচেতনতা তৈরীর লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়।

অতঃপর, বিকাল ৫ ঘটিকায় সোসাইটির চেয়ারম্যান যাকারিয়া যাকি’র
ঘোষণার মাধ্যমে ক্যাম্পিং সমাপ্ত করা হয়।

উল্লেখ্য, উক্ত ক্যাম্পিং এ প্রায় পাঁচ শত ছাত্রের রক্তের গ্রুপ নির্ণয় করা হয় ;এবং প্রায় জনই স্বেচ্ছায় রক্তদান করবেন বলে আগ্রহ প্রকাশ করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর
© All rights reserved © 2021 notunalonews24.com
Theme Customized By BreakingNews