1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

গ্রেফতার আতঙ্কে পাটলী ইউনিয়ন বিএনপি ও শাহিনুর পাশার সমর্থক নেতা কর্মী

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮

জগন্নাথপুর থেকে নুরুল:নির্বাচনে আতঙ্ক ছাড়ানোর উদ্দেশ্যে কোন ধরনের মামলা, গ্রেফতারী পরোয়ানা ছাড়া জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী সাবেক এমপি এড মাওলানা শাহিনুর পাশার চৌধুরী র সমর্থকদের গ্রেফতার, হয়রানি ও ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে ।

বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতা কর্মীদের ভাষ্যমতে এর সাথে জড়িত পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ।

সারাদেশে সশস্ত্র বাহিনী মোতায়েনের পরও পুলিশের অন্যায় গ্রেফতার অভিযান বন্ধ হচ্ছে না। ২০দলীয় জোট মনোনীত প্রার্থী কিংবা স্বতন্ত্র প্রার্থী কেউই নির্বাচনী তৎপরতা চালাতে পারছেন না। পুলিশ এবং আওয়ামী লীগের সন্ত্রাসীরা ঐক্যবদ্ধভাবে বিরোধী দল ও স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচনী কর্মকান্ডে বাধা দিচ্ছে।

দেশবাসী আশা করেছিল সশস্ত্র বাহিনী মোতায়েনের পরে নির্বাচনের পরিবেশ সুষ্ঠু হবে। কিন্তু আজ সোমবার তাদের মোতায়েনের পরও পরিস্থিতির উন্নতি হয়নি। বরং পরিস্থিতির আরো অবনতি লক্ষ্য করা যাচ্ছে। এ অবস্থা বিরাজ করলে নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক হওয়ার কোনো সম্ভাবনাই নেই। আগামী ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনও ২০১৪ সালের নির্বাচনের মতই একতরফা ব্যালট ডাকাতির প্রহসনের নির্বাচনে পরিণত হওয়ার আশঙ্কাই প্রবল হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD