বৃহঃ. ডিসে ১২, ২০১৯

যুক্তরাজ্য বিএনপির নব গঠিত পূর্ণাঙ্গ কমিটি কে অভিনন্দন জানিয়েছেন বার্মিংহাম সিটি বিএনপির নেতৃবৃন্দ

১ min read

নতুন আলো প্রতিনিধি :: যুক্তরাজ্য বিএনপির নব নির্বাচিত কমিটিতে সভাপতি  এম এ মালেক  ও সাধারণ সম্পাদক কয়ছর আহমদ ভাই সহ কমিটির সবাই কে  শুভেচ্ছা ও সংগ্রামী অভিনন্দন জানান  বার্মিংহাম সিটি  বিএনপির সভাপতি জাহিদ চৌধুরী, সাধারণ সম্পাদক আবজার হোসেন, সিনিয়র সহ সভাপতি গোলাব উল্লাহ ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ গিলমান ও  ।

অভিনন্দন বার্তায়  নেতৃবৃন্দ যুক্তরাজ্য বিএনপির নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব এম এ মালেক এবং সাধারন সম্পাদক কয়ছর এম আহমদ- সহ কমিটির সবাই কে অভিনন্দন জানিয়ে তাদের নেতৃত্বে যুক্তরাজ্য বিএনপি আরও শক্তিশালী ও সুসংগঠিত হবে বলে দৃঢ় আশা ব্যক্ত করেন।  বর্তমান অবৈধ, জুলুমবাজ, স্বৈরাচার সরকারের বিরুদ্ধে সংগ্রামকে আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে দিতে দীর্ঘদিন যাবত গোটা ইউরোপে যে অগ্রণী ভুমিকা পালন করছে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের অর্পিত নতুন দায়িত্ব গ্রহনের মাধ্যমে তা আরো দূর্বার গতিতে এগিয়ে যাবে বলে নেতৃবৃন্দ বিশ্বাস করেন।
সাবেক প্রধানমন্ত্রী আপোসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পাশাপাশি দলকে গতিশীল করতে সকল নেতৃবৃন্দ আরো সোচ্চার হবেন বলে প্রত্যাশা করেন তারা । বার্তায় দলের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর প্রতি কৃতজ্ঞতা জানান ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.