এপ্রিল ১৬, ২০২১

পায়রা ও বেলুন উড়িয়ে তারেক রহমানের ৫৫ তম জন্ম বার্ষিকী যুক্তরাজ্য বিএনপির পালন

লন্ডন প্রতিনিধি:: শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে বর্নাঢ্য আয়োজনে ২০ নভেম্বর বুধবার দুপুরে লন্ডনের ঐতিহাসিক আলতাব আলী পার্কে খোলা মাঠে প্রথম বারের মত কয়েক শতাদিক নেতাকর্মীদের উপস্থিতিতে দেশনায়ক জনাব তারেক রহমান ৫৫তম জন্মদিন পালন করে  যুক্তরাজ্য বিএনপি ।

যুক্তরাজ্য বিএনপির নব গঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ জানিয়েছে যেহেতু বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জেলে বন্দী তাই কেক না কেটে শান্তির প্রতিক পায়রা উঠিয়ে জন্মদিন পালন করা হয়।

যুক্তরাজ্য বিএনপি সভাপতি ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম এ মালিকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কয়সর এম আহমেদের পরিচালনায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে যুক্তরাজ্য বিএনপি এবং এর অঙ্গসংঠনের বিপুল সংখ্যা নেতাকর্মীর উপস্থিতিতে পায়রা ও বেলুন উড়িয়ে পালন করা হয় জন্মদিনের অনুষ্ঠান । এই সময় নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয় গোটা আলতাব আলী পার্ক । যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক তার সভাপতির বক্তব্যে বলেন যে , আমাদের নতুন কমিটির যাত্রা শুরু হলো আমাদের নেতার জন্ম উৎসব পালনের মাধ্যমে । এরপর যুক্তরাজ্য বিএনপির কার্যালয়ে এক কোরআন খতমের পর বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয় ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ সহ সভাপতি মুজিবুর রহমান মুজিব, তৈমুস আলী, তাজুল ইসলাম, আবেদ রাজা, সিনিয়র যুগ্ম সম্পাদক, পারভেজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক, ব্যারিষ্টার মওদুদ আহমেদ খান, খছরুজ্জামান খছরু, গুলজার আহমেদ , মিজবাহুউজ্জামান সোহেল, সুজাতুর রাজা,  আব্দুল বাছিত বাদশা, সাংগঠনিক সম্পাদক শামীম আহমেদ,  সহ সাংগঠনিক সম্পাদক শেবুল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ,দপ্তর সম্পাদক ড. মুজিবুর রহমান, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কামাল মিয়া, সহ ক্রীড়া সম্পাদক তুরণ মিয়া, উপদেস্টা শায়েস্তা চৌধুরী কুদ্দুস, আব্দুল হামিদ চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক নাসিম আহমদ চৌধুরী, যুক্তরাজ্য বিএনপির সদস্য শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমদ শাহিন, বার্মিংহাম সিটি বিএনপির সাধারণ সম্পাদক আবজার হোসেন, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির  প্রমুখ ।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.