শনি. আগ ৮, ২০২০

বড়লেখা ফাউন্ডেশন ইউকের মাসিক সভা অনুষ্ঠিত ।

প্রেস বিজ্ঞপ্তি::  বড়লেখা ফাউন্ডেশন ইউকের মাসিক সভা সিনিয়র সহসভাপতি ফয়সল এম রহমানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কামরুল ইসলামের উপস্থাপনায় এতে উপস্হিত ছিলেন ফাউন্ডেশনের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ।

বড়লেখা ফাউন্ডেশনের কার্যক্রমকে আরো সুশৃঙ্খল ও গতিশীল করতে সদস্যবৃন্দ বিভিন্ন কার্যক্রম সুসম্পন্ন করতে প্রতিশ্রুতিবদ্ধ হোন।

ফাউন্ডেশনকে গতিশীল ও অনুদান বৃদ্ধির মাধ্যমে সেবা কিভাবে গরীব দুঃখী মানুষের মধ্যে পৌছিয়ে দেয়া যায় সে বিষয়ে ফাউন্ডেশনের সদস্যরা নিজ নিজ অভিমত ব্যক্ত করেন। দেশে এবং বিদেশের সকলকে বড়লেখা ফাউন্ডেশন ইউকের কার্যক্রমে অংশগ্রহন করার পাশাপাশি সচল প্রকার সাহায্য সহযোগিতার হাত বাড়িঁয়ে দেওয়ার আহবান জানানো হয়েছে ৷

পরিশেষে ফাউন্ডেশনের আগামীর মিটিং এর তারিখ, সময় নির্ধারন করে উপস্হিত সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন।
বরাবরের মতো উক্ত মাসিক সভায় উপস্থিত ছিলেন বড়লেখা ফাউন্ডেশন ইউকের অন্যতম শুভাকাংক্ষী সাবেক কাউন্সিলার আতা রহমান, প্রতিষ্টাতা চেয়ারমেন সাবেক সভাপতি জামাল উদ্দিন, সভাপতি শাহিন ইকবাল,সহসভাপতি নজরুল ইসলাম(নজু)যুগ্ম সাধারন সম্পাদক আজিম উদ্দিন,কোষাদক্ষ নজমুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন,শিক্ষা ও সমাজ কল্যান সম্পাদক কাজি নজরুল ইসলাম সহ প্রমূখ ৷

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.