শনি. সেপ্টে ১৯, ২০২০

প্রধান মন্ত্রী শেখ হাসিনা বহির্বিশ্বে উন্নয়নের রোল মডেল: সৈয়দ সাজিদুর রাহমান ফারুক

শাহ এস এম ফরিদ:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে প্রবেশ করে বহির্বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। বিশ্বের বিভিন্ন দেশে যেসব সুযোগ সুবিধা নেই এসব নাগরিক সুযোগ সুবিধা প্রধান মন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশে সম্ভব হয়েছে।

 

 

তিনি আরো বলেন, একসময় হারিকেনের আলোতে পড়ালেখা করতে হয়েছে, এখন ঘরে ঘরে বিদ্যুৎ। রাস্তাঘাট ছিলনা, মাইলের পর মাইল পা’য়ে হেটে চলাচল করতে হত এখন মানুষ ঘর থেকে বাহির হয়েই গাড়িতে উঠে চলাচল করে। তিনি ভাটিবাংলার বিভিন্ন উন্নয়নে অবদানের জন্য পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এর প্রসংশা করে বলেন, হাওরাঞ্চলের উন্নয়নে পরিকল্পনা মন্ত্রী যে উদ্যোগ নিয়েছেন তা একের পর এক বাস্তবায়ন হচ্ছে।

 

 

 

গতকাল মঙ্গলবার বিকেলে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত আলীগঞ্জ বাজারে জালালপুর গ্রামের শিক্ষানুরাগী সমাজ সেবক ইয়র্ক আওয়ামিলীগ ইউ কে’র সভাপতি রাকিব আলী বাংলাদেশে আগমন উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রাহমান ফারুক উপরোক্ত কথা বলেন। এছাড়াও তিনি জগন্নাথপুর উপজেলার কৃতিসন্তান ভাষা সৈনিক স্বাধীন বাংলাদেশের প্রথম পররাষ্ট্র মন্ত্রী আলহাজ্জ্ব আব্দুস সামাদ আজাদ এর রাজনৈতিক কর্মকাণ্ড তুলে ধরে শ্রদ্ধার সাথে স্বরণ করেন। পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আপ্তাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাইলগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মখলুছ মিয়া।

 

 

 

পাইলগাঁও ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ সহ এলাকাবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে স্বাগত বক্তব্য রাখেন ইয়র্ক আওয়ামিলীগ ইউ,কে’র সভাপতি সংবর্ধিত অতিথি রাকিব আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রাকিল হোসেন পাইলগাঁও ইউনিয়ন শ্রমীক লীগের সভাপতি তমিজ উদ্দিন, নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক আশাহিদ আলী আশা, জগন্নাথপুর উপজেলা যুবলীগ নেতা আব্দুল বারিক,

 

 

৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি সুনু মিয়া, ৬নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহসভাপতি তুফায়েল মিয়া, সাধারণ সম্পাদক শিপন খান, সাংগঠানিক সম্পাদক ফয়েজ খান,দপ্তর সম্পাদক বিশ্বজিৎ রায়, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল মিয়া প্রমুখ ।

 

 

এসময় পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সহ সাংগঠনিক সম্পাদক হাবিজুর রাহমান, ৬নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক টিপু সুলতান সহ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.