মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

ভারতে বাস-ট্রাক সংঘর্ষ : প্রাণ গেল ১৪ জনের

১ min read

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট:: একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে ১৪ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ভারতের আগ্রা-লখনৌ এক্সপ্রেসওয়েতে।

জানা গেছে, বুধবার রাত ১০ টা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে।

সূত্রের খবর, এ দিন রাতে ওই যাত্রীবাহী বাসটি বিহারের দিকে যাচ্ছিল সেই সময় ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। প্রায় ৪০ জন ওই বাসটিতে ছিলেন বলে জানা গিয়েছে। রাত হয়ে যাওয়ায় বাসের মধ্যে প্রায় সকলেই ঘুমিয়ে পড়েছিলেন। আচমকা দুর্ঘটনায় প্রাণ গেল ১৪ জনের। আহত হন ২০ জন।

আহতদের উদ্ধারের পর নিয়ে যাওয়া হয় সাইফাই মেডিক্যাল কলেজ হাসপাতালে।

সাফাই মিনি পিজিআই এর এমার্জেন্সি ওয়ার্ডের মেডিক্যাল অফিসার বিশ্ব দীপক জানিয়েছেন, আহত অবস্থায় হাসপাতালে ভর্তি এবং ১৩ জনকে মৃত অবস্থায় আনা হয়’।

আগ্রার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, এখনও পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। আহদের সাইফাই মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘচনার তদন্ত চলছে। দুর্ঘটনার খবর শুনেই সংশ্লিষ্ট জেলাশাসক ও পুলিশ সুপারকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আহতদের চিকিত্‍‌সায় যাতে কোনওরকম না সমস্যা হয়, সেই মর্মে নির্দেশও তিনি দিয়েছেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.