বুধ. সেপ্টে ২৩, ২০২০

ফতুল্লায় বারান্দায় ফুলের টবে গাঁজার চাষ! আটক ২

১ min read

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট:: সৌন্দর্য বর্ধন করতে বাসা বাড়িতে শখ করে টবে নানা প্রজাতির গাছ লাগিয়ে থাকেন মানুষ। এটা অনেকেরই শখ হিসেবে বেছে নিয়ে থাকেন। বাড়ির ছাদ, বারান্দা কিংবা কেউ কেউ টবে গাছ রোপণ করে বাগান করেন। এবার এমনই এক বাসায় টবে পাওয়া গেছে গাঁজার গাছ!

ফতুল্লার দক্ষিণ শেয়ারয়াচর এলাকায় বাসা বাড়িতে বাগানের আড়ালে দুই যুবক টবের মধ্যেই গাঁজার চাষ করছিল। এমন খবর পেয়ে ১৫ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (নারকোটিকস) অভিযান চালিয়ে গাঁজার গাছসহ ওই দুই যুবককে আটক করেছে। এসময় জব্দ করা হয়ে পৃথক দুটি টবে রোপণ করা ছয়টি গাঁজার গাছ ও আড়াইশ’ গ্রাম গাঁজা।

আটকরা হলেন- শিয়ারচরের নুরুদ্দিন কাজীর ছেলে নাঈম এবং একই এলাকার সালে আহম্মেদের ছেলে মো. সানি। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ফতুল্লা থানায় মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর নারায়ণগঞ্জের সহকারী পরিচালক শামসুল আলম এর সত্যতা নিশ্চিত করে জানান, ফতুল্লার দক্ষিণ শিয়ারচর থেকে ৬টি গাঁজার গাছ ও ২৫০ গ্রাম গাঁজাসহ দুই যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.