মঙ্গল. সেপ্টে ২২, ২০২০

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা

নতুন আলো অনলাইন নিউজ ডেস্ক:: বাংলাদেশের সাবেক প্রধান মন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন,গণতন্ত্র রক্ষার আপোষহীন নেত্রী বাকশালী ও অবৈধ আওয়ামী সরকারের নির্মম কারা প্রকোষ্টে বন্ধি,মা”দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর উপর মিথ্যা ও সাজানো মামলার প্রতিবাদে এক প্রতিবাদ সভার আয়োজন করে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল।লন্ডনের নিডা হাউস কমিউনিটি সেন্টারে অনুস্টিত প্রতিবাদ লভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন ।আজিম উদ্দিন ও জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় অনুস্টিত সভায় প্রধান অতিথী যুক্তরাজ্য বিএনপির সংগ্রামী সভাপতি এম এ মালেক প্রধান বক্তা কয়ছর এম আহমেদ
বর্তমান সরকার দেশের জনগণকে ভয় পায় মন্তব্য করে বক্তারা বলেন, সরকার শুধু জনগণকে নয়, দেশের সবচেয়ে ক্ষমতাশালী নেত্রী বেগম খালেদা জিয়াকেও ভয় পায়। কারণ, তার সঙ্গে রয়েছে দেশের ১৭ কোটি জনগণ।
যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল আয়োজিত বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তিএবং তারেক রহমান সাহেবের মিথ্যা মামলা প্রত্যাহার এর দাবিতে এক প্রতিবাদ সভায় বক্তারা একথা বলেন।

সরকারের কাছে প্রশ্ন রেখে বিএনপি নেতারা বলেন, আমরা স্বাধীনতা অর্জন করেছিলাম গণতন্ত্র প্রতিষ্ঠা করতে। আজকের যদি দেশে সেই গণতন্ত্র অনুপস্থিত থাকে, তাহলেই কেন কোটি কোটি মানুষ বুকের রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছিল?
সহ সভাপতি মুজিবুর রহমান মুজিব,তাজুল ইসলাম,সলিসিটার একরাম মজুমদার,সিনিওর যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিক মিসবাহুজ্জামান সুহেল প্রমুখ সভায় উপস্তিত ছিলেন!

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.