বুধ. সেপ্টে ২৩, ২০২০

সুনামগঞ্জের তাহিরপুরে জায়গা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত- ১

এম রেজা টুনু সুনামগন্জ জেলা প্রতিনিধি:
সুনামগন্জের তাহিঢরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে শহীদ নুর (১৭) নামে এক কিশোর খুন হয়েছে সেই সাথে তার পিতা নাছির উদ্দিন (৫৫)কে আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় এলাকাবাসী ও ইউপি সদস্য মনির উদ্দিন জানান, দীর্ঘদিন ধরেই ঘাগটিয়া আদর্শ গ্রামের নাছির উদ্দিন ও তার ভাতিজা গোলাম কাদিরের মধ্যে মামলা মকদ্দমা সহ জায়গা সংক্রান্ত বিরোধ ছিল।
জানা যায়, আজ মঙ্গলবার দুপুরে নাছির উদ্দিন ও তার ছেলে খুন হওয়া শহীদ নুর বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ির সম্মুখে যাওয়ার পর হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে গোলাম কাদির তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় শহীদ নুরের তলপেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর সে মারা যায়।
এ ব্যাপারে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা: সুমন বর্মন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন অপর একজনকে আশংকাজনক অবস্থায় সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
এ ব্যাপারে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো: আতিকুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের পর মামলার প্রক্রিয়া নেয়া হবে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.