সেপ্টেম্বর ২৮, ২০২০

সুনামগঞ্জে অসহায় দরিদ্র দুইশত জন ব্যক্তিকে মার্স্ক বিতরণ করেছেন শিক্ষকরা

১ min read

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার (১৯মার্চ) দুপুরে প্রায় দুইশত জন ব্যক্তিকে মাস্ক বিতরণ করা হয়েছে। সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতি ও সৃষ্টি নাট্য থিয়েটারের যৌথ উদ্যোগে সুনামগঞ্জ পৌর শহরের রিকশা, অটোরিকশা, ইজিবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজনকে বিনামূল্যে এই মাস্ক দেন।
করোনাভাইরাসের বিস্তাররোধ এবং এ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষে এই মাস্ক বিতরণ করেছেন বলে জানিয়েছেন সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও সৃষ্টি নাট্য থিয়েটারের প্রধান উপদেষ্টা মো.রুহুল আমিন।
তিনি বলেন, করোনাভাইরাস নিয়ে সর্বত্র একটা উদ্বেগ দেখা দিয়েছে। তাই আতঙ্কিত না হয়ে মানুষজন যাতে এ বিষয়ে সচেনত হন এ জন্য মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছি। শহরের ব্যস্ততম ট্রাফিক পয়েন্ট, স্টেশন রোড, স্টেডিয়াম এলাকায় এই মাস্ক বিতরণ করেন তারা।
তিনি আরো জানান, তারা নিজেদের টাকায় মাস্ক কিনে বিতরণ করেছেন। শ্রমজীবী অনেকেই আছেন যারা নিজেদের টাকায় মাস্ক কিরতে পারছেন না বা এ বিষয়ে তারা বিশেষ কিছু জানেন না।
মাস্ক বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ.শরীফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও সৃষ্টি নাট্য থিয়েটারের প্রধান উপদেষ্টা মো.রুহুল আমিন, এইচ.এম.পি বিএম শাখার প্রভাষক শাহিনা চৌধুরী রবি, সৃষ্টি নাট্য থিয়েটারের সভাপতি সামিনা চৌধুরী, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সহ-সভাপতি দিলোয়ার হোসেন, কালী পদ দাস, সাধারণ সম্পাদক উস্তার আলী, শিক্ষক এমদাদুল হক মিলন, ফারুখ আহমেদ, সহকারী প্রধান শিক্ষক আকবর আলী, সহকারী প্রধান শিক্ষক শাহিন মিয়া, কফিল উদ্দিন প্রমুখ।
মাস্ক বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি মো.রুহুল আমিনের এই উদ্যোগটি প্রশংসনীয়। আমাদের সবার উচিত করোনাভাইরাসের বিষয়ে সচেতন থাকা এবং অন্যদের সচেতন করা।

 

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.