সেপ্টেম্বর ২৬, ২০২০

সুনামগঞ্জ পৌর শহরের ৬ ও ৭নং ওয়ার্ডের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন মেয়র নাদের বখত

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি::
বিশ্বে মহামারী করোনা ভাইরাসের আক্রান্তের খবরে দেশের যখন নি¤œআয়ের সাধারন মানুষজন যখন প্রধানমন্ত্রীর নির্দেশে ঘরেবন্দি জীবনযাপন করছেন তখনই সাহায্যর হাত বাড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। সোমবার সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত পৌরশহরের ৬ ও ৭নং ওয়ার্ডে মেয়র নাদের বখত নিজের ব্যাক্তিগত তহবিলে তকে ১৬শত পরিবারের প্রতিজন অসহায় পরিবারকে ১০ কেজি চাল,১কেজি ডাল,লবন পিয়াজ ও আলু পৌছে দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন,আওয়ামীলীগ নেতা রাশেদ বখত নজরুল,সুনামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ সাজিদুর রহমান সাজিদ,দপ্তর সম্পাদক লিটন সরকার,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী,পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল,পৌর কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু,পৌর কাউন্সিলর আবাবিল নুর,সামছুজ্জামান স্বপন,পৌর কাউন্সিলর আহমদ নুর,মহিলা কাউন্সিলর শেলী চৌহান, জেলা আওয়ামীলীগের সদস্য অমল চৌধুরী হাবুল প্রমুখ।
পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, করোনা ভাইরাসে যখন গোঠা বিশ্বের নেতারা হতভম্ব ঠিক সেই ক্রাইসেস সময়টাতে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষন দূরদর্শিতার কারণে এই বাংলাদেশের মানুষকে নিরাপদে রাখতে সক্ষম হয়েছেন। এই করুন পরিস্থিতিতে একজন জনপ্রতিনিধি হিসেবে পৌরবাসীর সুখ দুঃখে পাশে থাকার অঙ্গীকার করেন মেয়র নাদের বখত। তিনি অসহায় মানুষজনের পাশে দাড়াঁনোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি ও আহবান জানান।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.