এপ্রিল ১৬, ২০২১

রংপুরে প্রতিপক্ষের আঘাতে যুবক নিহত, আটক ২।

নতুন আলো অনলাইন ডেস্ক রিপোর্ট  চাচার বাড়িতে মাটি তোলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে সেলিম নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ দুই নারীকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে নগরীর মাহিগঞ্জ এলাকায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে নগরীর পূর্ব খাসবাগ এলাকার মজিবর রহমানের ছেলে কলেজ ছাত্র সেলিম মাহিগঞ্জের হাউদার পার এলাকায় চাচা আজিজুর রহমানের বাড়িতে যান। ওই সময় তার চাচা বাড়ির ওঠান মাটি দিয়ে ভরাট করছিলেন। এ নিয়ে প্রতিবেশি সোহাগ মিয়া ও জনি মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ সেলিমকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। তাকে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার দুপুরে সেলিম মিয়া মারা যান। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাথী বেগম ও সানজিদা আক্তার নামে দুই নারীকে আটক করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মাহিগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান জানান, প্রতিপক্ষের আঘাতে সেলিম আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই শুক্রবার দুপুরে তিনি মারা যান। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.