এপ্রিল ১৬, ২০২১

তারেক রহমানের নির্দেশে রচডেল বিএনপির এন এইচ এস ষ্টাফদের খাদ্যসামগ্রী বিতরণ।

১ min read

প্রেস বিজ্ঞপ্তি: বিশ্বব্যাপী মহামারীতে প্রতি নিয়ত যুদ্ধ করছে সম্মুখ সারীতে থেকে বিভিন্ন হাসপাতালের ডাক্তার , নার্স ও বিভিন্ন কর্মীরা । তাদের প্রতি সন্মান জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে এবং কেন্দ্রীয় বিএনপির আহবানে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের তত্ত্বাবধানে ১ লা মে থেকে মাসব্যাপী এনএইচএস ষ্টাফদের জন্য যুক্তরাজ্যের বিভিন্ন হাসপাতালে খাদ্য বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে । তারই ধারাবাহিকতায় আজকে Bury ফেয়ার ফিল্ড হসপিটাল ষ্টাফদের জন্য খাদ্য বিতরণ করে রচডেল বিএনপি।

উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বি এন পির শিক্ষা বিয়ক সম্পাদক জয়নাল আবেদিন, রচডেল বি এন পি নেতা ফারুক আলী, সৈয়দ মিজান , রচডেল জাসাস সভাপতি আজির উদ্দিন প্রমুখ

. There is no language to describe our NHS sacrifice for the country. (Rochdale B n p )expressed its gratitude by providing some foods to Bury General Hospital. ( By the way , there is everyone symptom free . It’s very difficult to maintain social distance in hospital . If they find any symptoms on anybody , send the person to home isolating straightway. )Stay home save live n help NHS.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.