এপ্রিল ১৬, ২০২১

সুনামগঞ্জ সদর উপজেলা সরকারী কর্মকর্তা,কর্মচারীসহ ইউপি চেয়ারম্যান, সচিব, গ্রাম পুলিশদের মধ্যে ঈদের উপহার সামগ্রী বিতরণ।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে পরিষদের সকল সরকারী কর্মকর্তা,কর্মচারীসহ ৯টি ইউনিয়নের চেয়ারম্যান সচিব,ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ মোট ৭০০ জনের মধ্যে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেল ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে কর্মকর্তা,কর্মচারীসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সচিব ও গ্রাম পুলিশদের হাতে ঈদের উপহার সামগ্রী তুলেন দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল চপল ও সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা।

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস. উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সিনিয়র সদস্য বাবু সবুজ কান্তি দাস,মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল হক,সুরমা ইউপি চেয়ারম্যান মোঃ ছাত্তার,লক্ষণশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল ওয়াদুদ.কুরবান নগর ইউপি চেয়ারম্যান মোঃ আবুল বরকত,মোল্লাপাড়া ইউপি চেয়ারম্যান নুরুল হক,রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাই,জাহাঙ্গীর নগর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ মকসুদ আলী,গৌরারং ইউপি চেয়ারম্যান মোঃ ফুল মিয়া প্রমুখ।

পরে উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা তাদের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.