এপ্রিল ১৫, ২০২১

বড়লেখা ফাউন্ডেশন ইউকের দোয়া মাহফিল ।

 

বড়লেখা ফাউন্ডেশন ইউকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব ফয়সল রহমান এর সদ্য প্রয়াত পিতা মাতা এবং ফাউন্ডেশনের অন্যতম শুভাকাঙ্ক্ষী জনাব শওকত সিদ্দিকী ভাই এর মাতার আত্মার মাগফিরাত কামনা করে বড়লেখা ফাউন্ডেশন ইউকে এর সাধারন সম্পাদক জনাব কামরুল ইসলাম এর উদ্দ্যেগে লন্ডনের রেডব্রিজে তার বাসায় গত বুধবার ফাউন্ডেশন এর পক্ষ থেকে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষী, বড়লেখার সুজানগরের কৃতি সন্তান আইটি ব্যবসায়ী সরওয়ার আলম। দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উল্লেখযোগ্য বড়লেখা ফাউন্ডেশন ইউকের প্রধান উপদেষ্টা সাবেক কাউন্সিলার আতা রহমান, বিয়ানীবাজার কেন্সার হাস্পাতালের এর ডিরেক্টর জনাব ফরহাদ হোসেন টিপু, বড়লেখা ফাউন্ডেশন ইউকে শুভাকাঙ্ক্ষী সর্ব জনাব শাহাবুদ্দিন, শিক্ষানুরাগী মঞ্জুর রেজা চৌধুরী, ব্রিকলেন ফিনারেল সার্ভিস এর ডাইরেক্টর শওকত সিদ্দিকী, ব্যবসায়ী আহমেদ হোসেন, বড়লেখা এসোসিয়েশন এর প্রেসিডেন্ট আহমেদ চৌধুরী নাজিম।

দোয়া মাহফিলে বড়লেখা ফাউন্ডেশনের নির্বাহী কমিটির পক্ষে উপস্থিত ছিলেন চেয়ারম্যান জামাল উদ্দিন, সভাপতি শাহিন ইকবাল, সিনিয়র সহ সভাপতি ফয়সল রহমান, সহ সভাপতি নজরুল ইসলাম নজু, মহিলা বিষয়ক সম্পাদিকা হাসনা রহমান, নির্বাহী সদস্য আবুল কাশেম,যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন, ট্রেজারার নজমুল ইসলাম, যুগ্ম ট্রেজারার সাহেদ উদ্দিন, পাঠাঘার সম্পাদক কাজী নজরুল ইসলাম।

দোয়া মাহফিল এর মাধ্যমে শুরু হওয়া সভার সমাপ্তি ঘটে এক আর্কষনিয় ডিনার পার্টির মাধ্যমে।
পার্টিতে দেরিতে হলেও বড়লেখা ফাউন্ডেশনের আরও যে সকল শুভাকাঙ্ক্ষী আংশগ্রহ করেন যেমন – সর্ব জনাব খায়রুল ইসলাম বাবলু, কবিরুজ্জামান, কামরুল হাসান হিরন, রুহেল উদ্দিন,মুক্তার আলী, আমীর চৌধুরি, আনোরুল ইসলাম মনু।

ফাউন্ডেশনের পক্ষ থেকে আর্কষনিয় খাবারের জন্য বিশেষ কৃতজ্ঞতা রইলো সেক্রেটারি কামরুল ইসলাম এবং মিসেস কামরুলের প্রতি। ভালোবাসা রইলো কামরুল তনয় মাহদি ও মাহিনের জন্য।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.