এপ্রিল ১৬, ২০২১

সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে কুমিল্লা জেলা শাখার সভাপতিকে সংবর্ধনা প্রদান।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী টিম বোট কুমিল্লা জেলার সভাপতি উজ্জ্বল হোসেন তুহিনকে সংবর্ধনা দেয়া হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ পৌরসভার জি টিভি বাংলা কার্যালয়ে সংবর্ধনা প্রদান করা হয়। অনলাইন প্রেসক্লাবের সভাপতি এ কে মিলন আহমেদের সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি বাংলাদেশ আওয়ামী টিম বোট কুমিল্লা জেলার সভাপতি উজ্জ্বল হোসেন তুহিন।
এ সময় আরো বক্তব্য রাখেন অনলাইন প্রেসক্লাবের অর্থ সম্পাদক বিপলু রজ্ঞন দাস, মানবাধিকার অসীম দাস,নির্বাহী সদস্য পীর জামিল,সিলেট জেলা বোট এর ভারপ্রাপ্ত সভাপতি জাহেদ আহমদ জয়,এমসি কলেজ ছাত্রলীগ নেতা মুরসালিন আহমদ,কানাইঘাট উপজেলা ছাত্রলীগ নেতা হাকিম আহমদ প্রমুখ।
সময় সংবর্ধিত অতিথি উজ্জ্বল হোসেন তুহিন বলেন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যন্ত অঞ্চলে যেভাবে উন্নয়ন সাধিত করেছেন তা ইতিহাস হয়ে থাকবে। এই দেশের মানুষ এখন আর অনহারে অর্ধাহারে থাকেন না। সবার এখন মাথাপিছু আয় ও ক্রমক্ষমতা বৃদ্ধি পেয়েছে। তিনি অনলাইন জি টিভি উত্তর উত্তর সাফল্যে কামনা করে বলেন এই অনলাইন চ্যানেলটি আগামীতে হাওরপাড়ের মানুষের সুখ,দুঃখ,উন্নয়ন,সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে সরকার ও প্রশাসনকে অবহিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.