এপ্রিল ১৬, ২০২১

বাংলাদেশ তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ ২০২০ জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১১টায় বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে পৌরসভার শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। দিরাই উপজেলার রফিনগর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী বাবু অমরেন্দ্র বিশ^াসের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক কর্মচারী ফোরাম কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি মোঃ রহুল আমীন,সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,এইচ এমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনসান মিয়া,ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মোস্তফা ভ’ইয়া,সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান(আদনান হাবিব) ও সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুজ্জামান,তাহিদুর রহমান,আব্দুল বাতেন,ভজন দাস,সুদীপ কুমার দাস,আনহার মিয়া,আলমগীর হোসেন,মোঃ জুবেল হোসেন ও সাধারন সম্পাদক মোঃ উস্তার আলী শিশির তালুকদারপ্রমুখ।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন শেখ হাসিনার সরকার প্রতিটি স্তরের মানুষজনের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছেন। এই দেশে এই করোনাকালীন থেকে শুরু করে তিনদফা বন্যার সময় ও শেখ হাসিনা সুনামগঞ্জে কোন মানুষকে অনহারে থাকতে দেননি। তিনি জনপ্রতিনিধিদের মাধ্যমে ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারের সদস্যদের মধ্যে ত্রান সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছেন।
পরে রফিকুল ইসলাম তাহেরকে সভাপতি,তাহিদুর রহমানকে সাধারন সম্পাদক ও মোঃ শিহাব উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ঠ বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.