মে ১১, ২০২১

ধান-চাল ক্রয় কমিটিতে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় সুনামগন্জে আনন্দ মিছিল  

১ min read

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজমুদারকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা কৃষক লীগ।
আজ মঙ্গলবার বেলা ১১ টায় সুনামগঞ্জ শহরের আলফাত স্কয়ার এলাকা থেকে মিছিলটি বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার হয়ে ডি.এস রোড হয়ে সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এরপর সুনামগঞ্জ ঐতিহ্য জাদুঘর প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন জেলা কৃষক লীগের নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন, জেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, যুগ্ম আহ্বায়ক জুনেদ আহমদ, সদস্য সচিব বিন্দু তালুকদার, জেলা কৃষক লীগের সদস্য সালমা আক্তার চৌধুরী, তাহের উদ্দিন, রফিকুল ইসলাম কালা মিয়া, আনোয়ারুল হক, মেহেদী হাসান চৌধুরী রাসেল, তাজুল ইসলাম, তাহের মিয়া, নজরুল ইসলাম, সদর উপজেলা কৃষক লীগের সদস্য মেহেদী হাসান লিটন, কৃষক লীগ নেতা খলিলুর রহমান, শাহ আলম দেলোয়ার, সালাহ উদ্দিন প্রমুখ।
প্রসঙ্গত, ধান-চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করতে খাদ্য মন্ত্রণালয় থেকে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসককে নির্দেশনা দেওয়া হয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.