মে ১১, ২০২১

সুনামগঞ্জের দিরাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১,আহত ৪০ জন।

এম রেজা টুনু সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে আধিপত্য বিস্তার সরকারী জায়গা দখল ও মামলা মোকদ্দমার জেরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন এবং উভয়পক্ষের ৪০ জন আহত হয়েছেন। নিহতের নাম মো. শাহমুলক(৪০)। তিনি ইউনিয়নের নুরনগর গ্রামের বেক্কই মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় নুরনগর গ্রামের মো. ফিরোজ আলীর সাথে একই গ্রামের মো. আবুল ফজলের লোকজনের আধিপত্য বিস্তারের পাশাপাশি সরকারী জায়গা দখল ও দীর্ঘদিন ধরে চলা মামলা মোকদ্দমা নিয়ে পূর্ববিরোধের জেরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন । পরে খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করেনি বলে জানা যায়।
এতে নিহত ব্যক্তি মো. আবুল ফজল গ্রæপের হলেও উভয়পক্ষের ৪০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় দিরাই ও সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ফিরোজ আলীর পক্ষের আহতরা হলে মো. তোফাজ্জল হোসেন,সিরাজুল ইসলাম,আব্দুল বারিক,শামছুল ইসলাম,মো. সফর আলী,লুৎফুর রহমান,তাজুল ইসলাম,ইউনুস আলী ও লাভলু মিয়া প্রমুখ। অপরদিকে আবুল ফজল গ্রæপের আহতরা হলেন, সহিবুর রহমান,ছোট মিয়া,আবু সালেহ,সোহাগ মিয়া,আব্দুল আহাদ,,সুমন মিয়া,আজহার উদ্দিন,রিংকু,রেজু মিয়া,নেজামুল হক,আকিজ মিয়া,বাতিন ও হাবিবুর রহমান। তাৎক্ষনিক বাকি আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.