ডিসেম্বর ৫, ২০২০

জগন্নাথপুরে প্রবাসী ফারুক গনির অর্থায়নে রাস্তার কাজ শুরু

নিজস্ব প্রতিনিধি :জগন্নাথপুর পৌরএলাকায় যুক্তরাজ্য প্রবাসির ব্যাক্তি উদ্যোগে স্থানীয় হাওরে একটি রাস্তা নির্মাণ কাজ শুরু হয়েছে। সোমবার থেকে কাজ শুরু হয়েছে।
জানা যায়, পৌরএলাকার কেশবপুর পিংলার হাওরে যাতায়াতের সড়কে মাটি না থাকায় ফসল নিয়ে আসতে দীর্ঘদিন ধরে কৃষকের মারাত্মক সমস্যা সৃষ্টি হয়ে আসছিল। ওই হাওরের কৃষকের কথা চিন্তা করে কেশবপুর গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসি আলহাজ্ব ফারুক হোসেন গনি’র নিজ অর্থায়নে প্রায় ১৫ লাখ টাকা ব্যয়ে ৪ হাজার ৫শ.ত ফুট লম্বা ও ৫ ফুট উচ্চতা সম্পন্ন মাটির রাস্তা নির্মাণ করা হচ্ছে।
সোমবার আনুষ্ঠানিকভাবে এ রাস্তায় মাটি কাটার কাজ শুরু হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন কেশবপুর গ্রামের প্রবীন মুরব্বী সমুজ মিয়া, মসরফ আলী,শওকত আলী,  এলাকার যুব সমাজের প্রতিনিধি জুলফিকার আহমদ মনি, আলাল হোসেন, আবু মিয়া, আজহার আহমদ, জাহির মিয়া, আরশ্বাদ আলী, মোহাম্মদ আলী আফরোজ প্রমুখ।
স্থানীয় যুবক মোহাম্মদ আলী আফরোজ ও আবু মিয়া বলেন, ফসলের মাঠে যাতায়াতের ভাল রাস্তা না থাকার কারনে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছেন কৃষকরা। আমাদের গ্রামের যুক্তরাজ্য প্রবাসির উদ্যোগে রাস্তাটি নির্মানের উদ্যোগে গ্রহন করায় আমার কৃতজ্ঞা জ্ঞাপন করছি।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তাজিবুল ইসলাম বলেন, পিংলার হাওরে এ রাস্তাটি নির্মিত হলে কয়েক গ্রামের কৃষকদের সুবিদা হবে। কারন হাওরের ফসল নিয়ে আসতে যাতায়াতের কৃষকদের কষ্ঠ হতো। সড়কটি কাজ শেষ হলে কৃষকদের আর দূর্ভোগ পোহাতে হবে না বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.